শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় মৎস্য কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০২০
news-image

 

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনা উপজেলা মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামানকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে ডাকাতদল।

বুধবার (১২ আগস্ট) রাত সাড়ে ১১টায় উপজেলা মৎস্য খামারে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। এসময় ২৫ হাজার টাকা, সরকারি বরাদ্দকৃত ১টি অফিসিয়াল ট্যাব ও ২টি মোবাইল ফোন লুটে নেয় ডাকাতদল। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়।

আহত উপজেলা সিনিয়ির মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামান জানান- ‘আমি প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে আমার সরকারি বাসভবনে ঘুমিয়ে পড়ি। রাত অনুমান সাড়ে ১১টার সময় ৫/৬জনের ডাকাতদল আমার রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে আমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে শুরু করে। আমি প্রাণ বাঁচাতে রুম থেকে বের হয়ে দৌঁড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করি। পরবর্তীতে আমার অফিস স্টাফরা আমাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাতেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়’।

ওই কর্মকর্তা আরও জানান- কুমেক হাসপাতালের চিকিৎসকরা তার শরীরের বিভিন্ন স্থানে ১৮টি সেলাই করার পর বৃহস্পতিবার সকালে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করান।

এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ, জেলা মৎস্য কর্মকর্তা শরীফ উদ্দিন ও চান্দিনা থানা পুলিশ আহত মৎস্য কর্মকর্তাকে দেখতে হাসপাতালে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (ইন্সপেক্ট তদন্ত) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ বিষয়টি নিশ্চিত করে বলেন- এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার করা হবে।