শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় বাবার জন্য নৌকায় ভোট চাইতে মাঠে সরব মুনতাকিম আশরাফ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৭, ২০১৮
news-image

মো.শরীফুল ইসলাম, চান্দিনাঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ৭ চান্দিনা আসনে বাবা বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক মো.আলী আশরাফ এমপির জন্য ভোট চাইতে দিন রাত মাঠে সরব রয়েছেন এফবিসিসিআইয়ের সহ-সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মুনতাকিম আশরাফ টিটু।

দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার পর থেকে চান্দিনা উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৪ থেকে ৫ টি উঠান বৈঠকে যোগদান করেন বর্তমান সাংসদের ছেলে মুনতাকিম আশরাফ টিটু । এসময় তিনি ভোটারদেরকে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যগাথা তুলে ধরে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে অধ্যাপক আলী আশরাফ এমপিকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান । তাছাড়া দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রদানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। নির্বাচন কে সামনে রেখে বুধবার উপজেলার বাড়েরা ইউনিয়নের গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠক শেষে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- বাড়েরা ইউপি চেয়ারম্যান মো.খোরশেদ আলম, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মোবারক হোসেন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, মাধাইয়া ইউপি চেয়ারম্যান অহিদ উল্লাহ, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি গাজী মো.সাদেক হোসেন, উপজেলা তাঁতীলীগ আহবায়ক হালিম মেম্বার, সদস্য সচিব মোজাম্মেল হক, স্থানীয় ঘোষিত উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক কাজী ইয়াসিন অভি প্রমুখ।

আর পড়তে পারেন