বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ফেনসিডিল ভর্তি সিএনজিতে আগুন; ফেন্সিডিলসহ আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৮, ২০১৮
news-image

 

শরীফুল ইসলাম ঃ

কুমিল্লার সীমান্ত থেকে ফেন্সিডিল ভর্তি সিএনজি আসার খবরে মহাসড়কের কুটুম্বপুরে চেক পোষ্ট বসায় চান্দিনা থানা পুলিশ। সকাল অনুমান ৮টার দিকে কাঙ্খিত ওই সিএনজি অটোরিক্সাটি পুলিশি চেক পোষ্টের কাছাকাছি পৌঁছার পর  সিগনাল দেয় পুলিশ। আর পুলিশি সিগনালে মহাসড়ক থেকে কুটুম্বপুর-কালিয়ারচর সংযোগ সড়কে ছুটে পালানোর চেষ্টা করে ফেন্সিডিলবাহি সিএনজি অটোরিক্সা। পিছু নেয় টহল পুলিশ। মহাসড়ক থেকে সংযোগ সড়কে প্রায় ৪ কিলোমিটার ছুটে যাওয়ার পর পরচঙ্গা বাজারে পৌঁছামাত্র ওই সিএনজি অটোরিক্সায় হঠাৎ আগুন জ্বলে উঠে।

ফেন্সিডিলবাহী সিএনজি অটোরিক্সা ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে সিএনজি চালক ও মাদক পাচারকারী। তাতেও শেষ রক্ষা হয়নি তাদের। পুলিশের ধাওয়ায় আটক হয় মাদক পাচারকারী নূরে আলম (৩০)। তবে আটক করা যায়নি সিএনজি চালক মান্নানকে। এসময় সিএনজি অটোরিক্সা থেকে ১২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

আটক নূরে আলম চান্দিনা উপজেলার শালিখা গ্রামের সাহেব আলীর ছেলে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মনিরুল ইসলাম চৌধুরী ঘটনার বর্ণনা স্বীকার করে বলেন, এলোপাথারী সিএনজি অটোরিক্সা চালানোর ফলে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। আমরা স্থানীয়দের সহযোগিতায় সিএনজির আগুন নিভালেও ততক্ষনে সিএনজি অটোরিক্সার কিছু অংশ পুড়ে যায়। এছাড়া ফেন্সিডিল বস্তায়ও আগুন ধরে যাওয়ায় ১২৫ বোতল ফেন্সিডিল এর মধ্যে ৪০টি বোতলের আংশিক পুড়ে যায়। এ ঘটনায় মাদক আইনে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন