মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় নিখোঁজের ৫ দিন পর ধান ক্ষেতে মিলল যুবকের অর্ধ গলিত মরদেহ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা:
কুমিল্লার চান্দিনা উপজেলায় নিখোঁজের ৫ দিন পর ধান ক্ষেত থেকে সুজন চন্দ্র সরকার (২২) নামের এক যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ।

বুধবার (২৬ আগস্ট) বিকেলে চান্দিনা উপজেলার ডুমুরিয়া ও দোবারিয়া গ্রামের ফসলি মাঠের ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুজন চন্দ্র সরকার কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের ক্ষিতিশ চন্দ্র সরকারের ছেলে। তিনি পেশায় কাঠ মিস্ত্রি।

নিহতের বড় ভাই যুবরাজ সরকার জানান, শুক্রবার বিকেলে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটি করে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। আমরা আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজ নিয়েছি কোথাও পাইনি। আজ লোক মারফত শুনতে পাই দোবারিয়া ধান ক্ষেতে লাশ পাওয়া গেছে। আমরা সেখানে গিয়ে দেখি আমার ভাইয়ের মরদেহ অর্ধগলিত। ওই জমির মালিক আনোয়ার মেম্বার শ্রমিক দিয়ে ধান কাটার সময় তার ক্ষেতে অর্ধগলিত মরদেহ দেখে থানায় খবর দেয়। আমরা গিয়ে মরদেহ উদ্ধার করি।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান- প্রাথমিক তদন্তে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন