শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০২১
news-image

 

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনা উপজেলার শুহিলপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল হয়।

শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টায় শুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন- ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি।

প্রধান অতিথি বলেন, ‘আওয়ামীলীগ যতদিন ক্ষমতায় থাকবে দেশ মাথা উঁচু করে দাঁড়াবে।’

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচন নিয়ে তিনি বলেন- ‘আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ভাবে কাজ করে তা বাস্তবায়ন করবে।’

সভায় শুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজী মো. মোখলেছুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সি, চান্দিনা পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, চান্দিনা পৌরসভার মেয়র শওকত হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শাহাদাত হোসেন মজুমদার, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জলিল।

উপজেলা যুবলীগ নেতা প্রভাষক আবু হানিফ এর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- শুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন সরকার, বাড়েরা ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, বাতাঘাসী ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম, উপজেলা তাঁতীলীগ সদস্য সচিব মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, সাধারণ সম্পাদক কাউছার আলম আপন প্রমুখ।

আর পড়তে পারেন