শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় চা দোকানে হত্যা করা হয় নৈশ প্রহরীকে ! রক্তমাখা কম্বল উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০২০
news-image

মো. শরীফুল ইসলাম, চান্দিনা ঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা নামক স্থান থেকে মো. নাছির উদ্দিন (২৬) নামের এক নৈশ প্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করা হয়। সোমবার (১৩ জানুয়ারি) সকালে তার লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ি পুলিশ।

নিহত মো. নাছির উদ্দিন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের রবিউল্লাহর ছেলে। দীর্ঘ ৩ বছর ধরে নাওতলা সিনিয়র আলিম মাদ্রাসা পার্শ্ববর্তী মহাসড়কের দক্ষিণ পাশে মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে পিতা রবিউল্লাহর পরিবর্তে মাঝে মধ্যে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন। নিহতের স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে।

এদিকে ঘটনাস্থল থেকে রক্তমাখা কম্বল সহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা চা দোকানেই তাকে হত্যা করে। পরে লাশ মহাসড়কে ফেলে দেয়। খবর পেয়ে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী, পারিবারিক সূত্র ও বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটের মালিক নাজমুল হাসান মোহন এর সাথে কথা বলে জানা যায়, মহাসড়কের প্রায় ৫০ গজ দক্ষিণ পাশে মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে ছোট একটি চা দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহতের বাবা রবিউল্লাহ। বাবার শারীরিক অথবা পারিবারিক সমস্যা হলে তার পরিবর্তে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন ছেলে মো. নাছির উদ্দিন। রবিবার রাতে নাছির দায়িত্বপালন করতে আসে। সোমবার ভোরবেলা নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে হাউমাউ করে চিৎকার শুরু করে। তার চিৎকারে পাশের লোকজন ছুটে এসে চারদিক খুঁজতে গিয়ে মহাসড়কে কুমিল্লা থেকে ঢাকাগামী অংশে শরীরের বিভিন্ন অঙ্গ পরে থাকতে দেখে।

সোমবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে প্রাথমিক তদন্তের কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল। তিনি আরও জানান, এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, ‘তদন্ত শেষ হওয়ার আগে কিছুই বলা যাচ্ছে না। রক্তমাখা কম্বল, শরীরের ছিন্ন-বিচ্ছিন্ন অংশসহ বিভিন্ন আলামত আমরা উদ্ধার করেছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আর পড়তে পারেন