বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনায় রুনা আক্তার (২২) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় চান্দিনা থানায় একটি হত্যা মামলাও দায়ের করেন নিহতের পিতা শাহ্ আলম।
শুক্রবার (২৬ মে) রাতে উপজেলার বাতঘাসী ইউনিয়নের মোহনপুর গ্রাম থেকে নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ। এর আগে সকালে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবী করেন নিহতের স্বজনরা।

নিহত গৃহবধু রুনা আক্তার মোহনপুর গ্রামের প্রবাসী আবু মুছার স্ত্রী এবং একই উপজেলার ঘাটিগড়া গ্রামের শাহ্ আলম এর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর পূর্বে পারিবারিক আয়োজনে বিবাহ হয় তাদের। বিবাহের পর স্বামী বিদেশ চলে গেলেও বিভিন্ন অযুহাতে মানসিক ভাবে নির্যাতন করে স্বামী আবু মুছা এবং শারীরিক ভাবে নির্যাতন করে শ্বশুর বাড়ির লোকজন। এর মধ্যে এক সন্তানও লাভ করেন রুনা। গত এক মাস পূর্বে স্বামী বিদেশ থেকে আসার পর তার উপর চালায় শারীরিক ও মানসিক নির্যাতন। শুক্রবার সকালে তাকে এলোপাথারী মারধর করলে এক পর্যায়ে মৃত্যু হয় গৃহবধু রুনার। এ ঘটনার পর নিহতের শ্বশুর বাড়ির লোকজন আত্মগোপন করে এবং খবর পেয়ে শুক্রবার রাতে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেন।

এ ব্যাপারে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তও করা হয়েছে। নিহতের পিতা শাহ আলম স্বামীসহ দুইজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন