শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় কৃষকলীগের পরিচিতি সভা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০১৯
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেছেন- ‘আওয়ামী লীগের যে কোন কমিটি গঠনের মাধ্যমে প্রতিটি পাড়া মহল্লায় শেখ হাসিনার দুর্গ গড়ে তুলতে হবে’।

শুক্রবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় কুমিল্লার চান্দিনা উপজেলার ভোমরকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে চান্দিনা উপজেলা ও পৌর কৃষকলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন- যে যে অবস্থায় থেকেই আওয়ামীলীগের রাজনীতি করুক না কেন সর্বশেষে বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে। নিজেদের মধ্যে মত বিরোধ থাকতে পারে, কিন্তু নৌকার প্রশ্নে কোন মতানৈক্য থাকা যাবে না।

সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগ সভাপতি কাজী খালেকুজ্জামান, সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক মোসলেহ উদ্দিন মোসলেম, চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, চান্দিনা উপজেলা কৃষকলীগ সভাপতি মো. শাহ সেলিম প্রধান, সাধারন সম্পাদক মো. রুহুল আমিন, চান্দিনা পৌর কৃষকলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম লবু, সাধারন সম্পাদক গাজী মনিরুর ইসলাম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মেহেদী হাসান সোহাগ, সাবেক সভাপতি মহিউদ্দিন, উপজেলা কৃষকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

আর পড়তে পারেন