বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও সুধী সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৮, ২০১৭
news-image

 

মো.শরিফুল ইসলাম, চান্দিনাঃ

চান্দিনায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে শনিবার(২৮ অক্টোবর)  সকালে উপজেলা চত্তর থেকে র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  পরে উপজেলা পরিষদ মিলনায়তনে সুধী সমাবেশে পরিণত হয়। এতে চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশ সভাপতি বীর মুক্তিযোদ্ধা তপন বক্সীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এম.পি। প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন কমিউনিটি পুলিশের মধ্যে দিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মাঝে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্য বিবাহ, যৌতুক ও ইভটিজিং সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে হবে,সরকার সাধারণ জনগনের ভাগ্য পরিবর্তনে শতভাগ চেষ্টা করে যাচ্ছেন এর পাশাপাশি সবাইকে উন্নয়নের লক্ষ্যে কাজ করতে হবে ,প্রবীণ এই সাংসদ আরো বলেন কমিউনিটি পুলিশিং এর মাধ্যেমে সমাজের সর্বোনিন্ম অপরাধ ও খুঁজে পাওয়া সম্ভব,আর সচেতনতা বৃদ্ধির লক্ষে সকল শিক্ষা -প্রতিষ্ঠানে গিয়ে  – শিক্ষার্থীদের অপরাদ মুলক কাজ থেকে বিরত রাখার পরামর্শ দিতে হবে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী.আবদুল মালেক,চান্দিনা থানা অফিসার ইনচার্জ মো.নাসির উদ্দিন মৃধা,মাধাইয়া ইউপি চেয়ারম্যান মো.অহিদ উল্লাহ,গল্লাই ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন,কেরনখাল ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ সরকার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মোসলেহ উদ্দিন,চান্দিনা পৌর মেয়র মো.মফিজুল ইসলাম,বাড়েরা ইউপি চেয়ারম্যান মো.খোরশেদ আলম,দোল্লাই নবাব পুর ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মাস্টার প্রমুখ।

আর পড়তে পারেন