মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় এক পুলিশ সুপারের পরিবারের ৬ জনের করোনা শনাক্ত

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্ট:

কুমিল্লার চান্দিনা উপজেলায় লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন করে ডাক্তার-এসপির পরিবারের ৬ জনসহ আরও ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

রোববার দুপুরে আইইডিসিআর থেকে ৬৯ জনের নমুনার রিপোর্ট আসে। এদের মধ্যে ২২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। এনিয়ে চান্দিনায় মোট ৫২ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে ৭ জন মারা যান। অপর ৭ জন সুস্থ হয়েছেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান জানান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমবিবিএস ডাক্তার, ওষুধ কোম্পানির দুইজন রিপ্রেজেন্টেটিভ, মহিচাইল ২০ শয্যা হাসপাতালে একজন, মহারং এলাকায় ১০ জন, ছয়ঘরিয়া গ্রামে ২ জন, হারংয়ে ১ জন, মহিচাইলে ১ জন, জোয়াগে ২ জন, কংগাইয়ে ১জন, ছাইকোটে ১ জনের নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়।

এদিকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমপ্লেক্সের ইনডোর ও আউটডোরে রোগীদের সেবা দেয়ার কার্যক্রম সীমিত করা হয়েছে। তবে জরুরি বিভাগের কার্যক্রম চালু রয়েছে।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, রোববার নতুন শনাক্তদের মধ্যে একজন পুলিশ সুপারের পরিবারের ৬ সদস্য রয়েছেন। এসপির বাবা-মা, দুই ভাই, বোন ও বোনের সন্তান করোনায় আক্রান্ত হয়েছেন।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ জানান, ২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকেই আক্রান্তদের বাসা-বাড়ি ও কর্মস্থল লকডাউন করা হয়।

আর পড়তে পারেন