শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন আহত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৪, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ সময় মুজিবুর রহমান নামের এক ছাত্রলীগ কর্মী আহত হয়। সংঘর্ষ চলাকালে মাধাইয়া ইউনিয়নের আ’লীগের কার্যালয় ভাংচুর করা হয় বলে এক গ্রুপ অভিযোগ করে।
সোমবার (৪ সেপ্টেম্বর) বেলা ১২ টায় এ সংঘর্ষ শুরু হয়।
আহত মুজিবুর রহমান উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, আ’লীগ নেতা মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অহিদুল্লাহ গ্রুপের সাথে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মজিবুর রহমান গ্রুপের একটি অর্ন্তদ্বন্দ্ব রয়েছে। সেই রেশ ধরে ইউপি চেয়ারম্যান অহিদুল্লাহ গ্রুপের কর্মী মুজিবুর রহমানকে মাধাইয়া বাজারে মারধর করে রক্তাক্ত জখম করে ইউনিয়ন আ’লীগের সভাপতি গ্রুপের নেতাকর্মীরা। তাদের অভিযোগ, আহত মুজিবুর রহমান ইউনিয়ন আ’লীগ কার্যালয় ভাংচুর করেছে। পরে দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

অহিদুল্লাহ গ্রুপের নেতাকর্মীরা জানান,  ইউনিয়ন আ’লীগের কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় যুবলীগ নেতা জসিম, আব্দুল আলিম, মেহেদীসহ আরো ১০/১২ জন  মুজিবুরকে মারধর করে রক্তাক্ত জখম করে।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ বিষয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মৃধা জানান, একটু হালকা সংঘর্ষ হয়েছে। একজন আহত রয়েছে। এখন পরিস্থিতি শান্ত।

আর পড়তে পারেন