শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় আওয়ামীলীগের দুই নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২০
news-image

 

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগের দুই নেতার বাড়িতে ডাকাতি। এসময় ডাকাতদল প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৯৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। শুক্রবার (১১ ডিসেম্বর) গভীর রাতে চান্দিনা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বাড়িতে ওই ডাকাতি হয়।

জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত ৩টা থেকে ৪টার মধ্যে ৮নং ওয়ার্ডের গোবিন্দপুর ও চান্দিয়ারা গ্রামে ওই ঘটনা ঘটে। এসময় ডাকাতদল প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৯৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোবিন্দপুর গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম ভূইয়া জানান- রাত অনুমান ৩টার দিকে ডাকাতদল আমার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ডাকাতদল দরজা ভাঙ্গা অবস্থায় আমি টের পেয়ে শোর চিৎকার করতেই ভিতরে প্রবেশ করে আমাকে বেঁধে ফেলে। পরে ঘরের আসবাবপত্র তছনছ করে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও ৭৫ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন নিয়ে যায়।

একই ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফারুকুল আলম ভূইয়া জানান- আমরা সকলেই ঘুমিয়ে ছিলাম। রাত অনুমান পৌঁনে ৪টার দিকে হঠাৎ দরজার আওয়াজ শুনে চোখ মেলতেই দেখি ৮-১০জনের ডাকাতদল আমার ঘরের ভিতরে। ডাকাতদল আমার কলাপসিবল গেইটের তালা কেটে ও ঘরের দরজার কড়া ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। তারা প্রত্যেকেই মুখশ পড়া ছিল এবং তাদের হাতে রাম দা সহ দেশিয় অস্ত্র ছিল। ডাকাতদল আমার ঘর থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ২০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে যায়।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওবায়দুল হক জানান- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

আর পড়তে পারেন