শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনার একাধিক মামলার আসামি মোর্শেদ ও ফারুক বাহিনীর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
হত্যা, গুম,চাঁদাবাজি,গোলাগুলি, ভাংচুর, ডাকাতি, লুটপাট, অগ্নিসংযোগ, নারী নির্যাতনসহ বহু মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছেন চান্দিনা উপজেলার শব্দুলপুর গ্রামের মৃত. আব্দুল্লাহ স্বর্ণকারের ছেলে মোঃ আল আমিন।

বৃহস্পতিবার (৫ জুলাই) বেলা ১১ টায় কুমিল্লা নগরীর একটি রেস্টেুরেন্টে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগে বলেন, কুমিল্লা চান্দিনা উপজেলার ইলিয়টগঞ্জের শব্দুল গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে অপরাধের গডফাদার বহু মামলার আসামী মোর্শেদ আলম (৩২) ও মোঃ ফারুক (৩৮) বাহিনী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসাসহ সন্ত্রাসীমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। বিগত সময়ে মোঃ ফারুক ও মোর্শেদ আলম , একই গ্রামের মৃত.ধনু মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম (২৮), মৃত. আব্দুল বারেকের ছেলে মোঃ বিল্লাল হোসেন ও মৃত. আব্দুল বারেকের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) , মঙ্গল স্বর্ণকারের ছেলে কাউসার (২৫) সহ অজ্ঞাতনামা ৬/৭ জন মাদক ব্যবসা করে সমাজের শান্তিশৃংখলা বিনষ্ট করছে। নারীদের অপহরণ, নির্যাতন, গুম, অগ্নিসংযোগ, ডাকাতির মতো জঘন্য অপরাধ সংগঠিত করছে। কুমিল্লা কোতয়ালী মডেল থানা, চান্দিনা থানা, দাউদকান্দি, মুরাদনগর, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে বহু মামলা রয়েছে।

কুখ্যাত ডাকাত সর্দার মোরশেদ ও মাদকের গড ফাদার ফারুকের বাহিনীর কাছে জিম্মি ঐলাকার নিরীহ মানুষ। সন্ত্রাসীদের হামলায় আহত, নিহত, নির্যাতিতদের বেশির ভাগেই নারী। গুমের ঘটনায় মামলাও রয়েছে। চলতি বছরের ২০ জুন উল্লেখিত সন্ত্রাসীগন র্পূব পরিকল্পিতভাবে পুকুরে বিষ প্রয়োগ করে জোরপুর্বক মাছ ধরার সময় বাধা দেওয়ায় আল আমিন এর দুই পায়ের হাড় ভেঙ্গে ফেলে। নিরীহ মোঃ আল আমিন স্বর্নকার ও তাজুল ইসলাম স্বর্নকারকে এলো পাতাড়ি কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এ ঘটনায় চান্দিনা থানা ২১ জুন মামলা দায়ের করা হয়েছে। আমরা প্রশাসনের মাধ্যমে এ সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্তি চাই।

আর পড়তে পারেন