শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাকরির আশ্বাস দিয়ে কুমিল্লার সদর উপজেলার এক শিক্ষার্থীকে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৫, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার সদর উপজেলার নবম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে চাকরির ব্যবস্থা করে দেওয়ার পাশাপাশি বিয়ে করার মিথ্যা আশ্বাস দিয়ে কক্সবাজার নিয়ে যায় প্রতিবেশী গ্রামের ব্যবসায়ী নাজিম।সেখানে হোটেলে বন্দি রেখে টানা তিন দিন ধর্ষণ করা হয়। পরবর্তীতে অসুস্থ অবস্থায় তাকে গ্রামের বাড়ির পাশে রেখে পালিয়ে যায় প্রতারক।

এ ঘটনায় সদর উপজেলার বলেশ্বর গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে নাজিমকে (৪৫) বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) জেল হাজতে পাঠানো হয়। পেশায় স্বর্ণালঙ্কার ব্যবসায়ী নাজিমের স্ত্রী ও সন্তান রয়েছে।

অভিযোগসূত্রে জানা যায়, প্রতারক নাজিম গত (১৭ সেপ্টেম্বর) চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থীকে কক্সবাজার নিয়ে যায়। তিন দিন হোটেলে বন্দি করে রেখে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে নাজিম। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়ে ওই শিক্ষার্থী। পরে ২০ সেপ্টেম্বর অসুস্থ ওই কিশোরীকে বাড়ির পাশে রেখে পালিয়ে যায় অভিযুক্ত নাজিম। পরে ঘটনা জানাজানি হলে নির্যাতিত কিশোরীর মা-বাবা কোতোয়ালি থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্ত নাজিমকে আটক করে।

নির্যাতিত শিক্ষার্থীর বাবা বলেন, আমরা গরিব মানুষ। আমার মেয়েকে চাকরি ও বিয়ে করার নাম করে নাজিম এমন জঘন্য কাজ করে। অভাবের সুযোগ নিয়ে আমার মেয়ের জীবনটাকে নষ্ট করে দিয়েছে নাজিম। আমরা ন্যায়বিচার চাই।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক শাহিন কাদির জানান, নাজিম খুব ভয়ঙ্কর প্রকৃতির লোক। এলাকাবাসী তার বিরুদ্ধে নানান অভিযোগ করেছে। তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন