শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের অনুদান- পঙ্গু পান্নাকে হুইল চেয়ার প্রদান ॥

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০১৭
news-image

হাসানুজ্জামান, চাঁদপুর :

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের বিশেষ অনুদানে অসহায় পঙ্গু পান্নাকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে। গতকাল ৫ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় শাহরাস্তি উপজেলার মেহার উত্তর ইউনিয়নের বরুলিয়া মেম্বার বাড়ির মোহাম্মদ মিয়া ও মাজেদা বেগমের পঙ্গু কন্যা পান্না আক্তার (১৫) কে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের পক্ষে চেয়ারটি প্রদান করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি সদস্য মোঃ মনির হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি সদস্য ভূষণ চন্দ্র দে, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য খোকনসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতা-কর্মি।

প্রসঙ্গতঃ গত ২৮ নভেম্বর মঙ্গলবার সকালে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপজেলার মেহার উত্তর ইউনিয়নে গণসংযোগ কালে পঙ্গু পান্নাকে দেখতে পান। এসময় তিনি পান্নাকে ডেকে তার দূর্বিসহ জীবন-যাপনের কথা জানতে পারেন। তখনই পান্নাকে একটি হুইল চেয়ার ও চিকিৎসার ভার গ্রহণের প্রতিশ্রুতি প্রদান করেন তিনি। হুইল চেয়ার প্রদানকালে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু বলেন, শাহ্রাস্তি-হাজিগঞ্জের সার্বিক উন্নয়নের রুপকার, অসহায় জনের কাছের মানুষ, গণমানুষের নন্দিত নেতা, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের কমান্ডার, সফল সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের মহানুভবতায় অসহায় পান্না সুচিকিৎসার সুযোগ পেলো।

তিনি আরও বলেন, উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে, সাধারণ, অসহায় মানুষের সার্বিক সুবিদা প্রাপ্তির লক্ষ্যে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়কে জাতীয় সংসদে পাঠিয়ে আমাদের স্বপক্ষে কথা বলার সুযোগ প্রদানের উদ্বার্ত আহবান জানান তিনি।

আর পড়তে পারেন