শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে রোগী সেজে ভুয়া চক্ষু ডাক্তার ধরলেন পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৩, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন :

রোগী সেজে ভুয়া চক্ষু ডাক্তার ধরলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন। মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যায় চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের বিশ্বরোডস্থ নিউ লায়ন্স চক্ষু হাসপাতালের ভুয়া চিকিৎসক ইমন চৌধুরীকে গ্রেফতার করা হয়। প্রায় আড়াই বছর ধরে এই ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী রোগীদের চিকিৎসা দিয়ে আসছেন।

ইমন চৌধুরীর গ্রামের বাড়ি ফরিদপুর জেলায়। এই ভুয়া চিকিৎসক ফরিদপুরের একটি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন বলেও দাবি করেন। চাঁদপুরের হাজীগঞ্জে কর্মজীবন হলেও তার স্ত্রী ও সন্তানরা থাকেন ঢাকায়।

জানা যায়, হাজিগঞ্জ থানা পুলিশের এক সদস্য রোগী সেজে নিউ লায়ন্স চক্ষু হাসপাতালে যান। ওই সময় ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী তার বাম চোখ অপারেশনের কথা বলেন। এদিকে প্রস্তুত থাকা অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ও পুলিশের সঙ্গীয় ফোর্স হাসপাতলে হানা দিলেন। ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী কোন কাগজপত্র দেখাতে পারেননি। তিনি চিকিৎসকের পাশাপাশি হাসপাতালে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন বলে নিশ্চিত হওয়া গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, ভুয়া চিকিৎসক ইমন চৌধুরীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অভিযানে অংশ নেন হাজিগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক ফারুক হোসেন সহ গোয়েন্দা পুলিশ সদস্যবৃন্দ।

আর পড়তে পারেন