শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে নিজ বাড়িতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর ইফতার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০১৮
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর :
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার ৪ নং শাহ মাহমুদপুর ইউনিয়নের মান্দারি গ্রামের নিজ বাড়িতে তাঁর মরহুম বাবা-মায়ের কবর জিয়ারত এবং মিলাদ অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

তিনি বৃহষ্পতিবার (৩১ মে) নিজ বাড়ির মসজিদে আছরের নামাজ আদায় করেন এবং নামাজ পরবর্তী মিলাদ মাহফিলে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী প্রতি বছরের ন্যায় এ বছরও প্রায় এগারো’শ মানুষের মাঝে নিজ হাতে ইফতার বিতরণ করেন। এসময় অনুষ্ঠানে আগত সকল অতিথি ও এলাকাবাসীর খোঁজ খবর নেন।

মিলাদ পরবর্তী ইফতার বিতরণ পূর্বে স্থানীয় ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ঐতিহ্যবাহী শামছুল উলুম মহামায়া মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা মুজাম্মিল হক এর মিলাদ ও দোয়া পরিচালনায় অনুষ্ঠানে কয়েকশ এলাকাবাসী, শিশু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যা ৬ টায় চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলা পুলিশ লাইনসে ইফতার ও দোয়ার মাহফিলে অংশ গ্রহণের উদ্দেশ্যে রওনা দিয়ে জেলা পুলিশের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

আর পড়তে পারেন