শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে নাতির জন্য ঈদ উপহার নিয়ে গিয়ে লাশ হয়ে ফিরলেন নানি

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরে বোনের নাতির জন্য ঈদ উপহার দিয়ে আরেক বোনের বাড়িতে যাওয়ার পথে সিএনজির সঙ্গে ধাক্কা খেয়ে মমতাজ বেগম (৫০) নামের একজনের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়ায় সৈয়দ আলী বেপারী বাড়ি সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মমতাজ কাদলা ইউনিয়ন পশ্চিম পাড়ার জাফর আলী (গেদু মিয়ার ২য় স্ত্রী)। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনজিটি দ্রুতগতিতে রাস্তা দিয়ে যাচ্ছিল। এ সময় মমতাজ রাস্তা পারা হতে গেলে সিএনজিটি তাকে আঘাত করে।

নিহতের বোনের ছেলে মো কাউসার আলম জানান, সকাল সাতটায় আমার খালা আমার ছেলের জন্য নতুন ঈদের কাপড় নিয়ে বাড়িতে আসেন। এ সময় আমরা তাকে আজকে থাকার জন্য বারবার অনুরোধ করলেও তিনি থাকতে রাজি হননি। তিনি এখান থেকে আমার ছোট খালার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথিমধ্যে রাস্তা পার হওয়ার সময় সিএনজি তাকে আঘাত করে।

তিনি জানান, এ সময় গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে কুমিল্লা নিয়ে গেলে রোগীর অবস্থার অবনতি দেখে ভর্তি না নিয়ে ঢাকা মেডিকেল কলেজের স্থানান্তরের পরামর্শ দিলে আমরা দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, প্রথমে বিষয়টি আমরা অবহিত ছিলাম না। সন্ধ্যার পর আমরা জানতে পেরেছি। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন