শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু, দাফনে বাধা দিলেন ইউপি চেয়ারম্যান

আজকের কুমিল্লা ডট কম :
মে ২, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্ট:

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমা (৪০) নামে এক গৃহবধূ মারা গেছেন। শুক্রবার (১ মে) রাত ১০টার দিকে তিনি মারা যান।

ফাতেমা শহরের বিষ্ণুদী মাদরাসা রোড এলাকায় তিনি ভাড়া থাকতেন। তাদের বাড়ি হাজীগঞ্জের পূর্ব রাজারগাঁও গ্রামে। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ও করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার রাত ৮টার দিকে করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে আসেন ফাতেমা। তার অবস্থা গুরুতর দেখে তাকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনার সন্দেহভাজন মৃত হিসেবে তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।

তিনি আরও জানান, হাসপাতালের আইসোলেশন ইউনিটে বর্তমানে আটজন করোনা পজিটিভ রোগী চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে।

এদিকে ফাতেমার মরদেহ তার শ্বশুড়বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে নেয়া হলে দাফনে বাধা দেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাদী ও স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন। তাদের অমানবিক আচরণে কান্নায় ভেঙে পড়েন ফাতেমার পরিবারের সদস্যরা। পরে গভীর রাতে পুলিশ প্রশাসন দায়িত্ব নিয়ে গ্রামেই মরদেহ দাফন করে।

আর পড়তে পারেন