শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘরপোড়া আগুনে আলু পুড়িয়ে খাওয়ার বিএনপির স্বপ্ন স্বপ্নই থেকে যাবে: হানিফ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

ঘরপোড়া আগুনে আলু পুড়িয়ে খাওয়ার বিএনপির স্বপ্ন স্বপ্নই থেকে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেছেন, জনগণের বিরুদ্ধে কর্মকাণ্ডের কারণে বিএনপি আজ আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। এই দলটি বিভিন্ন সময় বিভিন্নভাবে আন্দোলনের নামে সহিংসতা করে সরকার পতনের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। নির্বাচন বর্জন করে নির্বাচন প্রতিহত করতে গিয়ে ব্যর্থ হয়েছে। কোনো কর্মকাণ্ডে সফলতা না পেয়ে বিএনপি এবার শিক্ষার্থীদের কাঁধে সওয়ার হয়ে নিজেদের স্বার্থ হাসিল করতে চায়। ঘরপোড়া আগুনে আলু পুড়িয়ে খাওয়ার বিএনপির স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

মঙ্গলবার (০৭ আগস্ট) সকাল ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণের আগে- জাতীয় ঐক্য ছাড়া এই ভয়ংকর অবস্থা থেকে মুক্তি পাওয়া কঠিন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজলা সহকারী কমিশনার (ভূমি) সাকিব আল রাব্বিসহ অনেকে উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন