শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোপন প্রেমে জ্যাকলিন!

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০১৬

বিনোদন ডেস্ক: একটি ছবির শুটিং করতে শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ সম্প্রতি গিয়েছিলেন আবু ধাবিতে। শুটিং শেষে জন আব্রাহাম ও বরুণ ধাওয়ান দেশে ফেরত এলেও সেখানেই থেকে গেছেন জ্যাকলিন।Jacqueline-Fernandez20150115091833

আর এ নিয়েই জল ঘোলা হচ্ছে বি-টাউনে। বলা হচ্ছে পুরোনো প্রেমিক বাহরেনের রাজকুমার শেক হাসান বিন রাশিদ আল খালিফার সঙ্গে আমোদ-প্রমোদে সময় কাটাচ্ছেন নায়িকা।

অবশ্য এই ধারণার দায় জ্যাকলিনকেই নিতে হবে। এক সময় ওই রাজপুত্রের সঙ্গে তার চুম্বনরত ছবি বেশ বিতর্কের সৃষ্টি করেছিল। শুধুমাত্র বলিউডেই নয় সমালোচনা উঠেছিলো সুদূর বাহরাইনেও। ধারণা করা হয়েছিলো তারা বিয়ে করবেন বলে।

তবে ওই গল্পের রেশ ওখানেই কেটে গিয়েছিলো। জ্যাকলিন মন দিয়েছিলেন বলিউডে ক্যারিয়ার গড়ায়। তারপর জ্যাকলিনের জীবনের মোড় ঘুরেছে নানা দিকে। পরিচালক সাজিদ খান, পরবর্তীকালে সলমন খানের সঙ্গেও নাম জড়িয়েছে তার প্রেমিকা হিসেবে।

তবে মা-বাবার সঙ্গে ব্যক্তিগত সময় কাটানোর অজুহাতে আবু ধাবিতে থেকে যাওয়ায় পুরোনো ইস্যুটাই আবার নতুন করে মাথা তুলেছে। জানা গেছে, জ্যাকলিন তার পূর্বতন প্রেমিক, রাজকুমার রাশিদের সঙ্গেই আসলে সময় কাটাচ্ছেন। এমনকী, তিনি মাঝেমাঝে রাশিদের প্রাসাদে গিয়ে থাকেনও। রাজকুমারের দুটি রোলস রয়েস ও অন্যান্য দামী গাড়ি হাজির থাকে জ্যাকলিনের জন্য।

আর পড়তে পারেন