বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলশান হোইয়াট হাউজ বার থেকে বিয়ার এনে গৌরীপুরে বিক্রী, ৮১৪ ক্যান বিয়ারসহ আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

রাজধানীর গুলশান হোয়াইট হাউজ বার থেকে একটি চক্র বিদেশি বিয়ার মদ এনে বিক্রী করত কুমিল্লার দাউদকান্দির উপজেলার গৌরীপুর বাজারে। চক্রটির সদস্যরা প্রসিদ্ধ এ বাজারের প্রতিষ্ঠিত ব্যবসায়ী হলেও তাদের মূল ব্যবসার আড়ালে দীর্ঘদিন এই মাদক ব্যবসা চালত। এমন গোপন সংবাদের ভিত্তিতে এক সপ্তাহ ধরে ওৎ পেতে বসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানা।

রবিবার (২৯ আগষ্ট) সকালে প্রাইভেটকার ভর্তি বিয়ার নিয়ে গৌরীপুর বাজারে এসে মোতালেব (৫০) নামের ওই চক্রের এক সদস্য পুলিশের জালে ধরা পড়েন। পুলিশ প্রাইভেটকার থেকে ৮১৪ ক্যান বিয়ার উদ্ধার করে। মোতালেব নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জলারপাড় গ্রামের আসতম আলীর ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানা আজকের কুমিল্লাকে বলেন, রাজধানীর গুলশান-১ এলাকার হোয়াইট হাউজ নামক মদের দোকান থেকে বিদেশী মদ বিয়ার এনে গৌরীপুর এলাকায় চড়া মূল্যে বিক্রি করত চক্রটি। এমন তথ্যের ভিত্তিতে আজ হাতেনাতে ওই চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, গৌরীপুর বাজারের কয়েকজন ব্যবসায়ী বিভিন্ন ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা চালাচ্ছিল। আর ঢাকার হোয়াইট হাউজ নামের ওই বারের বিষয়টি আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি। মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

আর পড়তে পারেন