শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান, অসামাজিক কার্যকলাপে জড়িত নারীসহ আটক ১৯

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৩, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর গুলশানের তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ১৬ নারী ও ৩ জন পুরুষসহ ১৯ জনকে আটক করা হয়েছে। স্পা সেন্টারগুলো হলো- লাইভ স্টাইল হেল্থ ক্লাব অ্যান্ড স্পা অ্যান্ড সেুলন, ম্যাঙ্গো স্পা ও রেডিডেন্স সেলুন-২ অ্যান্ড স্পা।

রোববার রাত ৮টার দিকে গুলশানের নাভানা টাওয়ারের ১৮, ১৯ ও ২০ তলায় অবস্থিত এ তিনটি স্পা সেন্টারে অভিযান শুরু করে গুলশান থানা পুলিশ।

গুলশানের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী বলেন, এই স্পা সেন্টারগুলোতে অসামাজিক কার্যকলাপ হয়, এমন তথ্যের ভিত্তিতে আমরা রাত আটটার দিকে তিনটি ফ্লোরে অভিযান চালায়। অভিযানে ১৬ জন নারী ও ৩ জন পুরুষসহ মোট ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি আমরা যাচাই করে দেখি যে এসব ব্যবসায়ের সাথে কারা কারা জড়িত। এখানকার মালিকপক্ষ কারা, কারা এটি পরিচালনা করতো। সার্বিকভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

তিনি আরও বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, এখানে আগত গ্রাহকদের সঙ্গে স্প্যার আড়ালে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হতেন আটক এই ১৬ নারী। আর আটক তিনজন পুরুষ গ্রাহক।

সুদীপ কুমার বলেন, এখনও পর্যন্ত অভিযান চলছে। আটকদের এখন থানায় পাঠানো হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং এই স্প্যাগুলোর মালিক কে তাও জানা হবে। অভিযানে প্রাপ্ত সব তথ্য আমরা যাচাই-বাছাই করছি। এ বিষয়ে দ্রুত মামলা করা হবে।

আর পড়তে পারেন