শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গায়ের রং নিয়ে খোঁটা, প্রতিশোধে শিশুসহ ৫ জনকে হত্যা করলেন গৃহবধূ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৪, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বিয়ের পর থেকেই রান্না নিয়ে কটাক্ষ সেই সাথে তার গায়ের রং কালো বলে তিরস্কার করছিল শ্বশুরবাড়ির লোকজন। সেই থেকে শ্বশুরবাড়ির লোকদের প্রতি তার রাগ। অবশেষে প্রতিশোধ, খাবারে বিষ মিশিয়ে ৩ শিশুসহ ৫ জনকে হত্যা করলেন গৃহবধূ ( প্রদন্যা সারভাসে )।

এমন ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের খালাপুর গ্রামে। অভিযুক্ত প্রদন্যা সারভাসে নামের ওই গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি, গ্রেপ্তারের পর প্রদন্যা খাবারে বিষ মেশানোর কথা স্বীকারও করেছেন।

ভারতীয় সংবদামাধ্যম থেকে জানা যায়, প্রদন্যা পুলিশের কাছে অভিযোগ করেছেন, দু’বছর আগে সুরেশ গোবিন্দ সারভাসের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু তারপর থেকেই তাকে কালো বলে নানা রকম কথা শোনাতেন স্বামীসহ শাশুড়ি সিন্ধু সারভাসে, বিবাহিত দুই ননদ এবং অন্য প্রায় সব আত্মীয়রাই। পাশাপাশি তার রান্না নিয়েও নানা রকম কটু কথা শোনাত তারা। সেই রাগ ও অভিমানেই শ্বশুরবাড়ির লোকজনকে খুনের চেষ্টা করেন।

পুলিশি জেরায় অভিযুক্ত আরও জানিয়েছেন, সোমবার (১৮ জুন) তাদের এক আত্মীয় একটি অনুষ্ঠানের আয়োজন করেন। তাতে শতাধিক আত্মীয়-পরিজনের সঙ্গে প্রদন্যার পরিবারের লোকজনকেও নিমন্ত্রণ করেন। অনুষ্ঠানে যোগ দিয়ে প্রদন্যা গোপনে ডালের মধ্যে সাপ মারার বিষমিশিয়ে দেন। লুকিয়ে বাড়ি থেকে ওই বিষ পাউডার নিয়ে গিয়েছিলেন তিনি।

এদিকে ওই অনুষ্ঠানে খাওয়া-দাওয়া শেষ হওয়ার পরই শ্বাসকষ্ট, বমি ও পেটে ব্যথার মতো উপসর্গ শুরু হয় অনেকের। একে একে অসুস্থ হয়ে পড়েন ১২০ জন। তাদের স্থানীয় দু’-তিনটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত কয়েক দিনে তাদের মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়।

আর পড়তে পারেন