বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গভঃ ল্যাবরেটরি স্কুলের তথ্যচিত্র নির্মান করছেন এফ&এফ ফিল্মস প্রোডাকশন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩১, ২০১৮
news-image

তানজিনা রুমকী:

এফ&এফ ফিল্মস প্রোডাকশনের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে, কুমিল্লা কোটবাড়ীতে অবস্থিত ঐতিহ্যবাহী গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুল এর তথ্যচিত্র।

মূল ভাবনায় রয়েছে উক্ত স্কুলের ২০১৩ ব্যাচের ছাত্র সাইমুন, দিদার, নাঈম, তৌহিদ, শাকিল, মাসুক ও বাপ্পীরা। সদ্য তথ্যচিত্রের সম্পূর্ণ শুটিং শেষ হয়েছে বলে জানান, এফ&এফ ফিল্মস এর নির্মাতা আশিক পায়েল। এতে সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন আব্দুল্লাহ আল রোমান। শিক্ষা, শিল্প সাহিত্যের এই কুমিল্লার ঐতিহ্যবাহী স্কুল গভঃ ল্যাবরেটরি হাই স্কুল এর ইতিহাস, বর্তমান অবস্থা, প্রশাসনিক কার্যক্রম ও অর্জন সবার কাছে তুলে ধরতেই এমন পদক্ষেপ।

পুরো তথ্যচিত্রটির উপস্থাপনায় ছিলেন সাইমুন ইসলাম রুপক। তরুণ নির্মাতা আশিক পায়েল আরো জানান, ধন্যবাদ জানাই স্কুলের বর্তমান প্রধান শিক্ষককে, এবং বিশেষ করে স্কুলের দায়িত্বরত শিক্ষক-শিক্ষিকা এবং বিএনসিসি,স্কাউট, গার্লস গাইডকে ধন্যবাদ। এছাড়াও সকল ছাত্রছাত্রীরা আন্তরিক ভাবে সহযোগিতা করেছে আমাদের এই কাজে। তথ্যচিত্রটি নির্মানের কাজে স্পন্সর হয়ে আমাদের সহযোগিতা করেছেন “বন্ধু ২০০২” এবং অনলাইন শপ শপিং টপিং। এইবার এডিটিং, ভয়েস রেকর্ড সম্পূর্ণ হলেই দিনক্ষণ দেখে এফ&এফ ফিল্মস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে শীঘ্রই তথ্যচিত্রটি প্রকাশিত করা হবে। সবার সহযোগিতা পেলে এফ&এফ ফিল্মস ভালো ভালো পদক্ষেপ নিয়ে হাজির হবে সবার সামনে।

আর পড়তে পারেন