শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খোরশেদ আলমকে পাঠানো নোটিশ প্রত্যাহার করলো কেন্দ্রীয় কৃষক লীগ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ কৃষক লীগ, কুমিল্লা মহানগর শাখার আহ্বায়ক খোরশেদ আলমকে পাঠানো কারণ দর্শানোর নোটিশ প্রত্যাহার করলো কেন্দ্রীয় কৃষক লীগ কর্তৃপক্ষ।

১০ জুন কেন্দ্র থেকে পাঠানো কারণ দর্শানোর নোটিশটি ২৪ জুন  প্রত্যাহার করে নেয়া হয়।

বাংলাদেশ কৃষক লীগের সাংগাঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে- বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ’র নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, আপনি বাংলাদেশ কৃষক লীগ কুমিল্লা মহানগর শাখার আহ্বায়ক, আপনি বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর সাথে মটর বাইকে  আরোহন করেছেন এবং আপনার বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠনের মানববন্ধন ও সংবাদ প্রকাশিত হয় মর্মে প্রেরিত নোটিশটি প্রত্যাহার করা হয়েছে। উক্ত নোটিশের জবাব ১০ জুনের মধ্যে বিষয় সমূহের লিখিত বর্ণনা মারফত ও খোঁজ খবর নিয়ে আমরা জানতে পারি ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও পরিকল্পিত আপনাকে ও কৃষক লীগকে জড়িয়ে সম্মানহানির করার অপপ্রয়াসের নামান্তর। প্রকৃত পক্ষে প্রকাশিত সংবাদ গুলি মিথ্যা এবং উদ্দেশ্য প্রনোদিত। রাজনৈতিকভাবে আপনাকে হেয় প্রতিপন্ন করার হীন চেষ্টা বলে প্রতিয়মান হয়। মেয়র মনিরুল হক সাক্কুর সাথে বাইকে আরোহনের ছবিটি মেয়র নির্বাচনের অনেক পরের অর্থাৎ ১৮মে ২০১৯ইং তারিখের ঘটনা। মেয়র হিসেবে আপনার এলাকার উন্নয়ন কাজ পরিদর্শনের জন্য নিজ গ্রামে নিয়ে আসা ছবি। মেয়রের গাড়ি সরু রাস্তায় না ঢুকায় আপনি বাইকে করে ঘটনাস্থল পরিদর্শনে নিয়ে যান এলাকার উন্নয়নের স্বার্থে। এটাকে সাধুবাদ না জানিয়ে আপনার বিরুদ্ধে অপপ্রচার করা হয়।

২য় ঘটনাটি হচ্ছে আপনার বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠনের মানববন্ধন ও সংবাদ প্রকাশ প্রসঙ্গে যা পরিকল্পিত মিথ্যাচার। বিষয়টি মিথ্যা ও বানোয়াট। ইতিমধ্যে আপনি কুমিল্লা টাউন হলে মসজিদ কমিটি ও এলাকাবাসীকে নিয়ে সাংবাদিক সম্মেলন করে, মসজিদের জন্য দান ও ক্রয়কৃত সম্পত্তির কাগজ পত্র সাংবাদিকদের হাতে তুলে দিয়েছেন। এখানে উল্লেখ্য যে, মসজিদের জন্য দান ও ক্রযকৃত সম্পত্তি বেশির ভাগই মানিক ভৌমিক গংদের ওয়ারিশদের কাছ থেকে খরিদকৃত।যাহার দলিল নং-৪১৪২,৪১৬৯,তাং২০/০৪/১৭ইং,দাতা কবির আহমেদ গং,গ্রহিতা দৈয়ারা জামে মসজিদ,পরিমাণ -০৪.১৭ শতক,দলিল নং-১০০৫,দাতা-সবিতা রানী,গ্রহিতা-দৈয়ারা জামে মসজিদ, পরিমাণ ০২.৫০শতক,দলিল নং- ২১৩৭,দাতা-ফারুক/ছোটন,গ্রহিতা দৈয়ারা জামে মসজিদ পরিমাণ -০২.৪২শতক,দলিল নং ১১১৭,দাতা-মৃত আতর আলী/মৃত আমীর আলী গ্রহিতা-দৈয়ারা জামে মসজিদ ০১.০০+০১.০০.০২.২০০শতক,আব্দুল গফুর, গ্রহিতা দৈয়ারা জামে মসজিদ পরিমাণ ০৩.০০শতক। যাহা অত্র জমি ক্রয় বিক্রয়ের সহিত আপনার কোন সম্পর্ক নাই।

তারপর আপনাকে ও বাংলাদেশ কৃষক লীগকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা, বানোয়াট ও কল্পিত অভিযোগ করে সংবাদ প্রকাশ করে। এ ধরনের বিতর্কিত সংবাদ পরিবেশনের জন্য তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আপনার প্রতি অনুরোধ রইল। ১০ জুনের প্রেরিত নোটিশটি বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নির্দেশক্রমে প্রত্যাহার করা হলো।

 

আর পড়তে পারেন