বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে বিএনপির দুই গ্রুপের পৃথক ঝটিকা বিক্ষোভ মিছিল (ভিডিওসহ)

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ডের রায়ের প্রতিবাদে পৃথক পৃথক ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা বিএনপির দুই গ্রুপের নেতৃবৃন্দরা।

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে নগরীতে ঝটিকা বিক্ষোভ মিছিল বের করে কুসিক মেয়র মনিরুল হক সাক্কু সমর্থিত কুমিল্লা দক্ষিন জেলা ও মহানগর বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল। মিছিলে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ জাহাংগীর আলম,মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু ও জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদুল কবির সাজ্জাদসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।

দুপুরে নজরুল এভিনিউ রোডে ঝটিকা মিছিল বের করে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন সমর্থিত নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা আমিরুজ্জামান আমির, জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, মহানগর যুবদলের সভাপতি উৎবাদুল বারি আবু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সার, জেলা ছাত্রদল নেতা সালমান সাঈদ, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ।

আর পড়তে পারেন