শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার কর্মী এখন যুবলীগের ঘোষিত কমিটির নেত্রী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৭, ২০২০
news-image

ডেস্ক রিপোর্ট:

খালেদা জিয়ার কর্মী এখন যুবলীগের নেত্রী। শনিবার ঘোষণা করা হয়েছে যুবলীগের কেন্দ্রীয় কমিটি। ২০১ সদস্যের এই কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী চৌধুরী মৌসুমী ফাতেমা (কবিতা)।

কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ার পরই তার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার দিয়ে অনেকেই নানা মন্তব্য করে প্রশ্ন তুলেছেন, ‘মৌসুমী তুমি কার?’

ফেসবুকে ছবিগুলো শেয়ার ছবিতে দেখা যাচ্ছে, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া যে সোফায় বসে আছেন তার পেছনে দাঁড়িয়ে আছেন মৌসুমী। আরেকটি ছবি আছে সেখানে দুজনেই বসা। এতে লেখা রয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে মৌসুমী কবিতা, স্থান প্রধানমন্ত্রীর বাসভবন (৬ শহীদ মাঈনুল রোড, ঢাকা সেনানিবাস’ ২৩ ফেব্রুয়ারি ২০০২)।

এই দুটি ছবি নিয়েই ফেসবুকে অনেকে নানা রকম মন্তব্য করছেন। যুবলীগের ঘোষিত কমিটিতে শুধু এই মৌসুমীই প্রবেশ করেননি। বিএনপিসহ ভিন্ন রাজনৈতিক আদর্শের পরিবার থেকেও হয়েছে পদায়ন।

মৌসুমীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি নুরজাহান বেগম মুক্তা। তিনি তার লিখেছেন, ‘তার ছবি এরশাদ সাহেবের সাথে দেখলাম, খালেদা জিয়ার সাথেও দেখলাম, এমনকি আমাদের নেত্রীর পেছনেও দাঁড়িয়ে থাকতে দেখলাম। এই নারী তো সুবিধাবাদী, এরা খুবই বিপজ্জনক। এরা আমাদের নেত্রী পর্যন্ত আসে কাদের হাত ধরে??? আসুন এদেরকে চিহ্নিত করি।’

আর পড়তে পারেন