শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কোরবানির ঈদকে সামনে রেখে চলছে”যমুনা’র ঈদ ধামাকা অফার”

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ
এই কোরবানির ঈদকে সামনে রেখে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটো মোবাইলস লিঃ ক্রেতাদের জন্য “যমুনা’র ঈদ ধামাকা অফার” নামে এক কনজিউমার অফার চালু করেছে। গত ১৫-ই জুলাই থেকে শুরু হওয়া অফারটি ৩১-শে আগষ্ট তারিখে শেষ হবে।

উক্ত অফারটি কোম্পানির নিজস্ব শো-রুম প্লাজা যমুনাসহ দেশব্যাপী সকল অনুমোদিত ডিলার এবং রিটেইলার শো-রুমে চালু আছে। এই অফারটি মোবাইল অ্যাপস্ দ্বারা পরিচালিত। একজন ক্রেতা সর্বনি¤œ ১০,০০০/- টাকা পণ্য ক্রয়ের মাধ্যমে এই অফারে অংশগ্রহণ করতে পারবেন এবং নিশ্চিত ইনসট্যান্ট ক্যাশব্যাকসহ ফ্ল্যাট, গাড়ি ও স্বর্ণালংকার পাওয়ার সূযোগ থাকবে।
এছাড়াও থাকছে টিভি, ফ্রিজ, এসি মোটরবাইকসহ কোটি কোটি টাকার নিশ্চিত উপহার এর পাশাপাশি ইউরোপ, আমেরিকা ও অস্ট্রেলিয়াসহ ৫০টি দেশে ঘুরে আসার সুবর্ণ সুযোগ।
উন্নয়নশীল দেশ হিসাবে মানুষের জীবনযাত্রার মান বাড়ছে, বাড়ছে ভোগ্যপণ্যের চাহিদা । বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্যের পাশাপাশি ফ্রিজ বিক্রিও বেড়েছে। কিন্তু বাজারের বেশিরভাগ বিদেশী ফ্রিজ তুলনামূলক বেশী দামে বিক্রি হওয়ায় ক্রেতাদের বিশ্বমানের ফ্রিজ কিনতে অসুবিধা হয়। ক্রেতাদের সন্তুষ্টি অর্জন, সাশ্রয়ী দাম নিশ্চিত করে ২০১৪ সাল থেকে উন্নত মানের ফ্রিজ উৎপাদন ও বিপণন করে আসছে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস। সাশ্রয়ী দাম ও মাস শেষে সর্বোচ্চ বিদ্যুৎ বিল সেভিংস এর জন্যএক মাত্র যমুনারই রয়েছে ৬২ টি world  Class Model ও ১০০ টি রং এর সমাহার। যমুনার প্রতিটি মডেলেই জ৬০০ধ গ্যাস ব্যবহার করা হয় ,যা সম্পূর্ণভাবে পরিবেশে বান্ধব।

উল্লেখ্য বাংলাদেশের ইতিহাসে এই প্রথমবারের মতো একমাত্র যমুনা রেফ্রিজারেটরেই ২০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে। এ প্রসংগে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস এর বিক্রয় বিভাগের প্রধান হেড অব বিজনেস এই প্রতিবেদককে জানান, ফ্রিজ মানুষের জীবনে একটি অপরিহার্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। সে কথা মাথায় রেখে আন্তর্জাতিক মান নিশ্চিত করেই আমরা যমুনা রেফ্রিজারেটর বাজারজাত করছি। যাতে করে ক্রেতাদের ভোগান্তি ও প্রতারনার শিকার হতে না হয়। এই প্রসংগে বলে রাখা ভালো, অনেক ক্রেতা যখন ফ্রিজ কিনতে দোকানে যান তখন বিক্রেতারা বিভিন্ন সিএফটি’র কথা বলে ক্রেতাদের বিভ্রান্ত করেন। কিন্তু ফ্রিজ কেনার সময় ক্রেতাদের উচিৎ সিএফটি’র কথা বাদ দিয়ে ফ্রিজের ভিতরে কতটুকু পরিমান খাদ্য সামগ্রী রাখা যাবে তা জেনে নেয়া। আর এ জন্য দরকার ফ্রিজটি কত লিটারের তা নিশ্চিত হওয়া। এক্ষেত্রে যমুনা ফ্রিজ দিচ্ছে শতভাগ নিশ্চয়তা। যমুনা রেফ্রিজারেটরের রয়েছে ৬০টির বেশি মডেলের পাশাপাশি ১০০ টিরও বেশি কালার। আর রঙ মানে শুধু সাদামাটা কোনো রঙ নয়, একেবারে বিশ্বখ্যাত মরিচারোধক কালারের ফ্রিজ। এখানেই শেষ নয়, যমুনা রেফ্রিজারেটরে উপরের দিকে ৫০ ভাগ ফ্রিজার সেকশন থাকছে এবং নীচের দিকে থাকছে ৫০ রেফ্রিজারেন্ট। যমুনা ফ্রিজে অপ্রয়োজনীয় বরফ জমেনা। কিন্তু খাবার থাকে টাটকা। এই ফ্রিজ মানেও যেমন উন্নত তেমনি দামেও সাশ্রয়ী। নি¤œ আয়ের মানুষ থেকে শুরু করে উচ্চ আয়ের ক্রেতাদের পছন্দ ও ক্রয় ক্ষমতার মধ্যে থাকছে নানা মডেলের যমুনা ফ্রিজ। এ ফ্রিজের দরজার গায়ে বিশেষ ধরনের ব্যাকটেরিয়া প্রতিরোধী গ্যাসকেট ব্যবহৃত হয়েছে। এটা সহজে খুলে পরিষ্কার করা যায়। যে কারনে বাইরের কোনো জীবানু ফ্রিজের ভেতরে প্রবেশ করতে পারে না। তাই ফ্রিজের ভেতরের খাবার থাকে ১০০% ব্যাকটেরিয়ামুক্ত ও নিরাপদ।

কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি আরো বলেন, ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদা মেটানোর জন্য নতুন নতুন মডেলের আরো ফ্রিজ উৎপাদন করছি। এখানে উল্লেখ্য যে, রেফ্রিজারেটর, এলইডিটিভি, এয়ারকন্ডিশন ও মোটরসাইকেলের পাশাাপাশি যমুনা ব্র্যান্ডের সকল ধরনের হোম এ্যাপ্লাইয়েন্সসহ নতুন ডিজাইনের পন্য বাজারে পাওয়া যাচ্ছে ।

হেড অব বিজনেস বলেন, সাম্প্রতিক সমীক্ষায় পাওয়া গেছে সাধারণ আয়ের ক্রেতারা শুধুমাত্র অজ্ঞতা ও সরলতার কারনে প্রতারিত হয়ে নিম্নমানের প্রোডাক্ট কিনতে বাধ্য হন আর দেশের ইলেকট্রনিক্রা বিক্রেতাদের চটকদার বিজ্ঞাপন তো কারন হিসাবে আছেই, CAB দৃিষ্ট আকর্ষণ করে বলেন বিভিন্ন নিম্নমানের প্রডাক্ট বিজ্ঞাপনে সহজ সরল কাষ্টমারকে গছানোর সামিল উনাদের Proactively ক্রেতাদের পাশে দাড়ানো উচিৎ । উনি দৃঢ়তার সাথে বলেন একমাত্র যমুনাই বাংলাদেশের সাধারন দামে বিশ্বমানের প্রডাক্ট দিচ্ছে । অবিশ্বাস হলেও সত্য যে বাংলাদেশের সকল ইলেট্রনিক্রা বিক্রেতা এ তথ্য জানে ও মানে কিন্তু শুভংকরের ফাকি এখানেই ব্যবসার ক্ষেত্রে ক্রয়ের আগে অন্ততপক্ষে প্রতিটি ফ্রিজ ওজনে ভারী কিনা,ফ্রিজের পিছন দিকের ফিনিশিং সঠিকভাবে আছে কিনা,ফুড গ্রেডড ম্যাটেরিয়াল দিয়ে তৈরী কিনা তাতা পরিক্ষা করে নেয়ার আহবান জানান।

“Proudly Changing Bangladesh”- – এ স্লোগানকে সামনে রেখে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস সবসময় ক্রেতাদের সাধ ও সাধ্যের বাজেট অনুযায়ী পন্য উৎপাদন ও বিপনন করে যাচ্ছে। যে কারনে সীমিত আয়ের ক্রেতারাও পাচ্ছেন যমুনা ফ্রিজ কেনার সূযোগ। পাশাপাশি ধনী ক্রেতারাও সূযোগ পাচ্ছেন তাদের পছন্দসই রঙ ও আকর্ষনীয় ডিজাইনের যমুনা ফ্রিজ বেছে নেয়ার সুযোগ পাচ্ছেন।

যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস দেশের মানুষের মন জয় করে বিশ্বসেরা ব্র্যান্ডে পরিনত হবে-এমনটাই আশা করছে অনেক ক্রেতা ও বিশেষজ্ঞ।

আর পড়তে পারেন