শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেমন আছেন নাদিয়া ও নাঈম? (ভিডিও সহ)

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০১৬

Nadia-Nayem-দেশের জনপ্রিয় নৃত্য ও অভিনয়শিল্পী নাদিয়া আহমেদ বিয়ে হয় অভিনেতা এফ এস নাঈমের সঙ্গে। মাস খানেক পার হয়ে গেছে তাদের সংসার ।কেমন চলছে নতুন সংসার?

বিয়ের পর ভালো আছেন নবদম্পতি নাদিয়া ও নাঈম।দেশের জনপ্রিয় নৃত্য ও অভিনয়শিল্পী নাদিয়া আহমেদ বিয়ে করেছেন দুই সপ্তাহ পার হয়েছে। ঘরোয়া আয়োজনেই অভিনেতা এফ এস নাঈমের সঙ্গে বিয়ে হয় তাঁর। কেমন চলছে নতুন সংসার?

এমন প্রশ্নের জবাবে নাদিয়া বলেন, ‘বিয়ের পর নাঈম এবং আমি আল্লাহর রহমতে ভালো আছি। তবে দুজন দুজনকে সময় খুব কম দিতে পারছি। বিয়ের পর থেকে প্রায় প্রতিদিন আমরা দুজন শুটিং করছি। এখনও একসঙ্গে শুটিং করা হয়নি। ব্যস্ততার মধ্যেই কাটছে দিন। আর এই ব্যস্ততা এত বেশি থাকে, মাঝে মাঝে বিশ্বাস করতে কষ্ট হয় যে আমরা বিয়ে করেছি।’

বিয়ের আগে নয়, পরেই নাকি নাঈমের সঙ্গে তৈরি হয়েছে ভালোবাসার সম্পর্ক। নাদিয়া বলেন, ‘না, বিয়ের আগে একদম প্রেম ছিল না। বিয়ের পর দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছে।’ সারা জীবন যেন তাঁরা ভালো থাকতে পারেন এ জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন নাদিয়া।

নাঈমের এই বিয়ে প্রথম হলেও নাদিয়ার জন্য এটি ছিল দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেতা মনির খান শিমুলের সঙ্গে নাদিয়ার বিয়ে হয়েছিল। এদিকে নাঈম-নাদিয়ার বিয়ের পর ফেসবুকের মাধ্যমে তাঁদের জন্য দোয়াও করেছিলেন শিমুল। তাদের ভালোবাসার আরো নানা অব্যক্ত কথা বলেন বাংলাভিশনের আমার আমি অনুষ্ঠানে।

ভিডিও দেখুন…………………..

আর পড়তে পারেন