বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুসিক নির্বাচনে আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির ৩০ নেতাকর্মী কুমিল্লায়

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৩, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির ৩০ নেতাকর্মী কুমিল্লায় গতকাল সোমবারের কর্মী সমাবেশে মিলিত হন। সোমবার বেলা ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত এ কর্মীসভায় স্থানীয় নেতৃবৃন্দসহ কেন্দ্রিয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। নৌকা প্রতীকে আওয়ামীলীগের নির্বাচন পরিচালনার কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডে ২৭ জন কেন্দ্রিয় নেতাকে দায়িত্ব দেয়া হয়। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের কেন্দ্রিয় সমন্বয় কমিটি এ দায়িত্ব দেন। কেন্দ্রিয় ২৭ নেতার সাথে স্থানীয়দেরও সম্পৃক্ত করা হয়। কুসিক নির্বাচনের প্রধান সমন্বয়ক হিসেবে রয়েছেন আওয়ামীলীগ কেন্দ্রিয় প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্লাহ। সদস্য সচিব কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।
কর্মী সভায় ২৭ ওয়ার্ডের ২৭ জন স্থানীয় নেতাকে দায়িত্ব দেয়া হলেও ১১ জনই অনুপস্থিত ছিলেন। এ ঘটনায় কাজী জাফর উল্লাহ দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, প্রয়োজনে প্রতি ওয়ার্ডে ২ জন করে স্থানীয় নেতাকে দেয়া হোক। তাদের একজন ব্যক্তিগত কাজে থাকলে অন্যজন কাজ চালাতে পারবেন।
সভায় জাফর উল্লাহ বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কুমিল্লা সিটি নির্বাচন সুষ্ঠু ,অবাধ ও নিরপেক্ষ করতে হবে। এ নির্বাচন জাতীর জন্য অনেক গুরুত্বপূর্ণ নির্বাচন। আমরা দেখিয়ে দিতে চাই শেখ হাসিনার নেতৃত্বে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্ভব।
সভায় আঞ্জুম সুলতানা সীমা সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, নৌকার বিজয় নিশ্চিত না করে ঘরে ফেরে যাবেন না।

আর পড়তে পারেন