শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৯: বিএনপি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ ড. রশিদের

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-৯ আসনের জন্য বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যুবদলের কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক, ডাকসুর সাবেক সদস্য, বিজিএমইএ’র সাবেক পরিচালক ও নেক্সাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. রশিদ আহমেদ হোসাইনী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে

স্নাতকোত্তর এবং ২০১৪ সালে পিএইচডি ডিগ্রি লাভ করেন। তিনি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জের চিকুনিয়া গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে।

ড. রশিদ আহমেদ হোসাইনী একজন শিক্ষানুরাগী হিসেবে নিজ এলাকায় ১৯৯৭ সালে আনছারিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠা করেন। তিনি ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

ডক্টর রশিদ আহমদ হোসাইনী সোমবার দলীয় নেতাকর্মীদের নিয়ে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। মনোনয়ন ফরম সংগ্রহের পর রশিদ আহমেদ হোসাইনী যুগান্তরকে বলেন, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে এক সময় বিএনপির দখলে ছিল।

এরপর যোগ্যপ্রার্থীর অভাবে আসনটি হারাতে হয়। আমি অনেক জনপ্রিয়। প্রাপ্তি-প্রত্যাশার রাজনীতি না করায় নেতাকর্মীরা আমাকে পছন্দ করে। দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে জয়ী হব। আমি দলের ত্যাগী ও পরীক্ষিত শহীদ জিয়ার আদর্শের সৈনিক।

খালেদা জিয়ার আশীর্বাদ নিয়ে আসনটি পুনরুদ্ধারের জন্য সংসদ নির্বাচনে আমি বিএনপির প্রার্থী হতে চাই। এ আসনে বিএনপি ভালো অবস্থানে রয়েছে। মনোনয়ন পেলে বিজয়ী হয়ে আসনটি খালেদা জিয়াকে উপহার দিতে পারব ইনশাল্লাহ। তিনি আরও বলেন, আমি ছাত্রজীবন থেকে সংগঠন করে এসেছি।

বর্তমান লাকসাম-মনোহরগঞ্জের পরিস্থিতি উত্তোরণ করতে হলে দল অবশ্যই আমাকে নমিনেশন দেবে। আমি মনে করি এবং দলের দুঃসময়ে সামান্য অবদান রাখার চেষ্টা করছি। আমার লেখাপড়া, সাংগঠনিক দক্ষতা এবং বিভিন্ন দেশের নগরউন্নয়ন সম্পর্কে আমার অভিজ্ঞতাসহ সার্বিক দিক বিবেচনা করে দলীয় মনোনয়ন পাব বলে আশা করি।

আর পড়তে পারেন