বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৪; আসন উদ্ধার মিশনে জেএসডি সম্পাদক মালেক রতন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-৪ (দেবিদ্বার) সংসদীয় আসনটি আওয়ামী লীগের হাত থেকে উদ্ধার মিশনে মাঠে নেমেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক ও ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য মালেক রতন।

এ আসনে ঐক্যফ্রন্ট থেকে মালেক রতনকে ধানের শীষ প্রতীক দেয়া হলে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থীকে পরাজিত করে বিজয় ছিনিয়ে আনতে পারবে বলে দাবি তার কর্মী সমর্থকদের।

ক্লিন ইমেজের এ নেতাকে বিজয়ী করতে তার কর্মী সমর্থকরা এলাকায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন। এদিকে এ আসনে বিএনপির একাধিক প্রার্থী থাকলেও এলাকায় সবচেয়ে বেশি গ্রহণযোগ্য জেএসডি সম্পাদক মালেক রতন।

তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে এ আসনের মনোনয়ন দিলেই ঐক্যফ্রন্ট আসনটিতে বিজয় লাভ করবেন বলে অভিমত জেএসডি নেতাকর্মীদের।

নেতাকর্মীরা জানান, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক মালেক রতন ঐক্যফ্রন্ট গঠনের পর থেকেই নানা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে। পাশাপাশি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনটি আওয়ামী লীগের হাত থেকে উদ্ধার করতে নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ করেছেন।

স্থানীয়রা জানান, মালেক রতন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, এলাকার সর্বস্তরের জনগণের কাছে রয়েছে তার বেশ গ্রহণযোগ্যতা। এক সময়ের বিএনপির ঘাঁটি খ্যাত এ আসনটিতে বিএনপি অনেকটা বেকায়দায় রয়েছে।

মামলা-সংক্রান্ত জটিলতায় বিএনপির প্রার্থীরা রয়েছে বিপাকে। এমতবস্থায় পরিচ্ছন্ন জেএসডি নেতা এবং ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য মালেক রতনকে মনোনয়ন দেয়া হলেই এ আসন উদ্ধার করা সম্ভব বলে অভিমত নেতাকর্মীদের।

এ বিষয়ে জেএসডি সাধারণ সম্পাদক মালেক রতন বলেন, দেবিদ্বারের সর্বস্তরের জণগণ আমাকে চায়। আমাকে এ আসনে ধানের শীষ প্রতীক দিলে খুব সহজেই আমি আসনটি উদ্ধার করতে পারব। এ লক্ষ্যে আমি এলাকায় সব কর্মকাণ্ড পরিচালনা করতেছি এবং কেন্দ্র কমিটি ও নির্বাচন পরিচালনা কমিটি গঠনের কাজ চালিয়ে যাচ্ছি।

আমার পক্ষে কাজ করছে নেতাকর্মীরা। তিনি বলেন, এলাকার সাধারণ লোকজন আমার পক্ষে মাঠে কাজ করছে, ঐক্যফ্রন্টের মনোনয়ন ও সমর্থন পেলেই আমার বিজয় সুনিশ্চিত।

আর পড়তে পারেন