শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৩ সংসদীয় আসনে মহাজোটের শরিক দলের মনোনয়ন প্রত্যাশী কাজি জাহাঙ্গীর আমির

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১২, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
আাগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুমিল্লা-৩ আসনের মুরাদনগর ও বাঙ্গরা থানায় ভোটের হাওয়া বইছে। সরকারী দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য দুইজন প্রার্থী আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআই-এর সাবেক সভাপতি বর্তমান এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

এদিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মহাসচিব কাজি জাহাঙ্গীর আমির আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহজোট থেকে শরিক দল জাতীয় পার্টির (মঞ্জু) প্রার্থী হিসেবে মনোনয়ন চাইবেন। এ ব্যাপারে জাতীয় পার্টির (মঞ্জু) মহসচিব শেখ শহিদুল ইসলামের সাথে ফোনে জানতে চাইলে তিনি সংবাদাতাকে জানান, জোটবদ্ধ নির্বাচন হলে আমরা মহজোটের শরিক দল হিসেবে কুমিল্লা-৩ আসনে আমাদের দলীয় প্রার্থী হবে কাজি জাহাঙ্গীর আমির। এদিকে কাজি জ্হাাঙ্গীর আমিরের ছবি সম্বলিত একটি পোস্টারকে ঘিরে কুমিল্লা-৩ আসনের রাজনৈতিক মহলসহ সাধারন ভোটারদের মধ্যে আলোচনা-পর্যালোচনা চলছে। । আসন্ন ্একাদশ জাতীয় নির্বাচনকে নিয়ে এলাকায় সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারনা তুঙ্গে ঠিক এই মূহর্তে এলাকার হাট-বাজারসহ সর্বত্র এই পোস্টার সাটানো দেখে রাজনৈতিক মহলে চলছে নানান বিশ্লেষন। জনপ্রিয় ও ক্লিন ইমেজের লোক হিসেবে এলাকায় পরিচিত কাজি জাহাঙ্গীর আমিরের নামে পোস্টার দেখে এলাকার মানুষের যেন কৌতুহলের শেষ নেই। এ আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে ”ওনি কি প্রার্থী হচ্ছেন” ? এমন কথা-বার্তা মানুষের মুখে মুখে এখন বলাবলি হচ্ছে।

জাহাঙ্গীর আামিরের সমর্থিত স্থানীয় কর্মীরা জানান, আগামী নির্বাচনে তিনি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে শরিক দল জাতীয় পার্টির (মঞ্জু) হয়ে মনোনয়ন চাইবেন। ’সন্ত্রাস, জঙ্গীবাদ এবং দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে ’৭১ এর চেতনায় ঐক্যবদ্ধ হউন’ পোস্টারে শ্লোগান লিখে এলাকার আমজনতাকে আহবান জানিয়েছেন কাজি জাহাঙ্গীর আমির।

আর পড়তে পারেন