শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৩ আসনে বিএনপির প্রার্থীর বিদেশে অবস্থানরত ভাইয়ের বিরুদ্ধে হামলার অভিযোগ!

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২০, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-৩ মুরাদনগর আসনের বিএনপির প্রার্থী কেএম মুজিবুল অভিযোগ করেছেন,১৪ ডিসেম্বর আওয়ামীলীগ প্রার্থীর নেতাকর্মীরা মুরাদনগর থানার সামনে আমার গাড়ি বহরে হামলা করে। পরবর্তীতে এই হামলাকারিরাই নির্বাচন ট্রাইবুন্যালে উল্টো অভিযোগ করেছে । তারা অভিযোগে লিখেছে “আমার ছোট ভাই জুন্নুন বসরীর নেতৃত্বে তাদের উপর হামলা করা হয়েছে। অথচ ওই দিন আমার ছোট ভাই জুন্নুন বসরী মালয়েশিয়াতে ছিলেন। তার একটি ছবি এডিট করে নির্বাচনী তদন্ত ট্রাইব্যুনালে জমা দিয়েছে আ’লীগ নেতাকর্মীরা। তারা আমাদের হয়রানি করেই যাচ্ছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার আদালতে নির্বাচন ট্রাইব্যুনালে শুনানিতে অংশ গ্রহণ শেষে সাংবাদিকদের নিকট এই অভিযোগ করেন বিএনপির প্রার্থী কেএম মুজিবুল।

তিনি আরো বলেন, কুমিল্লা-৩ আসনে প্রতিদিন প্রতিপক্ষ আচরণবিধি লংঘন করছে। সেগুলো আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী দেখছে। মনে হচ্ছে নৌকার প্রার্থীর বিপক্ষে নির্বাচন করছি না। নির্বাচন করছি মুরাদনগর ও বাঙ্গরা থানা পুলিশের বিরুদ্ধে। তারা প্রতিদিন নেতা-কর্মীদের হয়রানি করছেন। ভালো মানুষ ধরে এনে,ঢেকে এনে মাদক ও অস্ত্র দিয়ে চালান দিচ্ছেন।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলম জানান, গত ১৪ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত মুরাদনগরের কোথাও বিএনপির প্রার্থীর প্রচার কাজে পুলিশি বাধা বা নেতাকর্মীরা হয়রানির শিকার হয়েছে এমন কোন ঘটনা ঘটেনি। তিনি কোন সহযোগিতা চাইলে আমরা তাকে সহযোগিতা করবো।

এ বিষয়ে বাঙ্গরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, কাউকে হয়রানির অভিযোগ সত্য নয়। বিএনপির প্রার্থী সহযোগিতা চাইলে আমরা পুলিশের টিম পাঠিয়ে তাকে সহযোগিতা করবো।

আর পড়তে পারেন