বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ১০ বিজিবি’র অভিযানে ০৪ জন আসামীসহ মাদকদ্রব্য ও অন্যান্য মারামাল আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০১৯
news-image

প্রেস রিপোর্ট :

কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলাধীন মথুরাপুর বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০৯৪/৩-এস হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে “জগপুর”নামক স্থান হতে ১০ টি ইয়াবা ট্যাবলেটসহ (৩,০০০/-) ধৃত ০১ জন আসামী মোঃ ইদ্রিস আলী (৩৫), পিতা-মৃত আমান উদ্দিন, গ্রাম-কুমারডুগা, পোষ্ট-মিয়া বাজার, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাকে আটক করে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্য একটি অভিযানে সদর দক্ষিণ উপজেলাধীন লক্ষীপুর পোষ্টের দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০৮৭/৯-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “দলকিয়া বাগান”নামক স্থান হতে ১০০ টি ইয়াবা ট্যাবলেটসহ (৩০,০০০/-) ধৃত ০১ জন আসামী মোঃ পলাশ মিয়া (২৫), পিতা-মৃত কালা মিয়া, গ্রাম+পোষ্ট-রামচন্দ্রপুর, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লাকে আটক করে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে কোতয়ালী উপজেলাধীন গোলাবাড়ী পোষ্টের দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০৮২/১২-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “গোলাবাড়ী”নামক স্থান হতে ১২০ টি ইয়াবা ট্যাবলেটসহ (৩৬,০০০/-) ধৃত ০১ জন আসামী মোঃ ফজল মিয়া (৩৫), পিতা-মৃত আশরাফ মিয়া, গ্রাম-অরণ্যপুর, পোষ্ট-বিবির বাজার, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লাকে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্য একটি অভিযানে সদর দক্ষিণ উপজেলাধীন মথুরাপুর বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০৯৪ হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে “মথুরাপুর”নামক স্থান হতে ১০০ টি ইয়াবা ট্যাবলেটসহ (৩০,০০০/-) ধৃত ০১ জন আসামী মোঃ সাদ্দাম হোসেন (২৯), পিতা-মোঃ আব্দুর রশিদ, গ্রাম+পোষ্ট-লালবাগ, থানা-সদর দক্ষিণ, জেলা-কুমিল্লাকে আটক করে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপির দায়িত্বর্পূণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ১১০১৬ টি বাজি (২,২০,৩২০/-), ১৭২ টি কসমেটিক্স সামগ্রী (২৭,৬০০/-) এবং ১৪৪ প্যাকটে বিস্কুট (৪,৩২০/-) মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৩,৫১,২৪০/- (তিন লক্ষ একান্ন হাজার দুইশত চল্লিশ) টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

আর পড়তে পারেন