শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা স্টেডিয়ামে প্রথম ম্যাচেই বসুন্ধরা কিংসকে হারালো ঢাকা মোহামেডান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুমের প্রথম হার বরণ করেছে বসুন্ধরা কিংস। গত আসরের চ্যাম্পিয়নরা ১-০ ব্যবধানে হেরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

শনিবার (০৭ মার্চ) বসুন্ধরা কিংস নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামে মোহামেডানের ঘরের মাঠ কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। কিন্তু অসমান মাঠে তেমন সুবিধা করতে পারেনি অস্কার ব্রুজোনের শিষ্যরা।

কয়েকদিন আগে ক্রিকেটের পিচ তোলায় মাঠের মাঝখান ছিল অসমান। সেই মাঠে নিজেদের স্বাভাবিক খেলায় মনোযোগ দিতে পারেননি দেনিয়েল কলিন্দ্রেসরা।

তবে ১৩তম মিনিটে কলিন্দ্রেসের ক্রসে তৌহিদুল আলম সবুজ পা ছোঁয়াতে পারলে এগিয়ে যেতে পারতো বসুন্ধরা কিংস। কিন্তু হঠাৎ ছন্দ হারিয়ে প্রথামার্ধে তেমন আর ধারালো আক্রমণ করতে পারেনি ব্রুজোনের দল।

সেই সুযোগে ২৪তম মিনিটে এগিয়ে যায় মোহামেডান। রাকিব খানের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে শট নিয়ে কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে পরাস্ত করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড উগো ওবি মোনেকে।

ম্যাচের বাকি সময় সমতায় ফিরতে চেষ্টার কমতি রাখেনি বসুন্ধরা কিংস। কিন্তু শেষ পযর্ন্ত ব্রুজোনের শিষ্যরা মোহামেডানের রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারেনি।

এই হারে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে বসুন্ধরা কিংস। ৫ ম্যাচে ৩ জয়, ১ ড্র ও ১ হারে তাদের পয়েন্ট ১০। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে মোহামেডান।

আর পড়তে পারেন