বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সেনানিবাসে কোভিড-১৯ এর ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সেনানিবাসের অলিপুর সৈনিক ক্লাবে আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা পৌনে বারোটায় কোভিড-১৯ এর ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করেন জিওসি ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা সেনানিবাসের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, সিভিল সার্জন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, উক্ত করোনা ভ্যাকসিন কার্যক্রমের জন্য গত ৪ ফেব্রুয়ারি কুমিল্লা সেনানিবাসের সকল ইউনিটের প্রতিনিধিগণকে রেজিষ্ট্রেশন কার্যক্রম সম্পন্নে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

এছাড়াও সঠিকভাবে ভ্যাকসিন প্রদানের নিমিত্তে কুমিল্লা সেনানিবাসের চিকিৎসক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে গত ৩ ফেব্রুয়ারি প্রশিক্ষণ প্রদান করা হয়। কুমিল্লা সেনানিবাসের সকল সেনা সদস্যকে পর্যায়ক্রমে এ রেজিষ্ট্রেশন ও করোনা ভ্যাকসিন কার্যক্রমের আওতায় নিয়ে আসা হবে জানানো হয়।

সবশেষে কোভিড-১৯ এর ভ্যাকসিন কার্যক্রমের উক্ত উদ্বোধন উপলক্ষে জিওসি ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার , কুমিল্লা এরিয়া করোনা ভ্যাকসিন কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আর পড়তে পারেন