বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদর দক্ষিণে স্ত্রীকে হত্যার চেষ্টা; ঘাতক স্বামী কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৯, ২০১৮
news-image

 

 মহিউদ্দিনভূইয়া :

কুমিল্লা সদর দক্ষিণ এলাকার ইপিজেড সংলগ্ন ইয়াসিন মার্কেট এলাকার কামাল মিয়ার বাড়িতে বৃহস্পতিবার সকাল ১০টায় কলহের জেরে স্ত্রী’কে মারধর, ও গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা।

মূমুর্ষ স্ত্রী কে হাসপাতালে ফেলে পালানোর সময় এলাকাবাসীর হাতে আটক স্বামী কে ইপিজেড ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে । আহত নারি মুদাফরগঞ্জের চিকনিয়া গ্রামের ইদ্রিস মিয়ার মেয়ে সুইটি ২২। এবং ঘাতক স্বামীর নাম নাঈম (২৫) পিতাঃ হাসেম গ্রাম সদর রসুলপুর, সদর, কুমিল্লা।

নির্যাতিতার মায়ের বরাত দিয়ে জানা যায়, দুই বছর আগে নাঈমের সাথে তার বিয়ে হয়, এর পর ইয়াছিন মার্কেটের কামাল ভিলা নামক বাড়িতে ভারাটিয়া হিসেবে বসবাস করতো।বৃহস্পতিবার রাতে সুইটি স্বামীর নির্যাতন সইতে না পেরে তার সংসার করবেনা বললে সুইটির স্বামী তাকে হত্যার উদ্দেশ্যে বেধরক মারধর করে এবং গলায় ফাঁস দেয়ে হত্যা করতে চায়।

পরে আহত অবস্থায় এলাকাবাসি সুইটি কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তি করেন। সুইটির শারিরিক অবস্থা আশঙ্কাজনক এমনটি জানিয়েছেন কর্তব্যরত ডাক্তার। বর্তমানে সুইটির ৮ মাসের একটি সন্তান রয়েছে । এবিষয়ে ইপিজেড ফাড়ি ইনচার্জ আঃ আজিজ জানান, নির্যাতিতা সুইটির মা বাদী হয়ে ঘটনার দিন রাতেই মামলা দায়ের করলে আসামী নাইম মিয়া কে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

আর পড়তে পারেন