শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদর ও দক্ষিণ উপজেলায় বিনা ভোটে নির্বাচিত হলেন প্রার্থীরা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে বিনা ভোটে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান এবং দলের ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। গত বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে দুইটি উপজেলায় ওই ৩টি পদে একাধিক প্রার্থী না থাকায় আওয়ামী লীগ প্যানেলের প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হয়।

জানা গেছে, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অ্যাড. আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হোসনেয়ারা বেগম বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

অপরদিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান গোলাম সারওয়ার, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু এবং মহিলা ভাইস পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার পুতুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। জেলা রিটার্নিং অফিসার ও কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কায়জার মোহাম্মদ ফারাবী বলেন, আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিটি পদে একজন করে প্রার্থীর প্রার্থীতা বৈধ হওয়ায় এবং তাদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় শুক্রবার তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে চিঠি দেওয়া হয়েছে।

আর পড়তে পারেন