বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদরে পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিলসহ ২ মাদক পাঁচারকারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সদরের আমতলী ও জাগুরঝুলি এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এসময় আমতলী এলাকায় আরিফ সরকারের কাছ থেকে ১০৪ বোতল ফেন্সিডিল এবং জাগুরঝুলি এলাকায় মনির হোসেনের কাছ থেকে ৩ হাজার ৮১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও আরিফ সরকারের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মুন্সিগঞ্জের গজারিয়ার ভবেরচর গ্রামের আতাউর রহমানের ছেলে আরিফ সরকার (১৯) ও কক্সবাজারের টেকনাফ থানার নয়াপাড়া গ্রামের নাজির আহম্মেদের ছেলে মনির হোসেন (২৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন