বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরের কালিরবাজারে গাড়ি ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালিরবাজারে সন্ত্রাসীরা হাত ও পায়ের রগ কেটে মোঃ পারভেজ হোসেন (৩৫) নামের এক গাড়ি ব্যবসায়িকে কুপিয়ে হত্যা করেছে।

নিহত পারভেজ উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর গ্রামের সৈয়দপুর শাহজাহান মুহরির বাড়ি মোঃ আবদুল মবিনের ছেলে। নিহত পারভেজ একজন গাড়ি ব্যবসায়ি ছিলেন।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার নাজির বাজার ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দূর্বত্তরা এক যুবককে মারছে শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত পারভেজ হোসেনের ভগ্নিপতি সোহেল ভুইয়া জানান,  সে বুধবার সন্ধ্যা ৬টায় কালির বাজার ইউনিয়নের সৈয়দপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় আসলে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকান্দারের পেটুয়া বাহিনীর শাহীন,সাদ্দাম ও কাউসারের নেতৃত্বে একদল সন্ত্রাসী কোন কিছু বুঝে উঠার আগেই পারভেজের উপর হামলা চালায়। পরে তাকে অস্ত্রের মুখে সেখান থেকে তুলে নিয়ে কমলাপুর কামাল মিয়ার স-মিলের সামনে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে ফেলে। খবর পেয়ে আমি নাজির বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাহবুব সাহেবকে নিয়ে ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পুলিশ দেখে পালিয়ে যায়। পরে পুলিশের গাড়িতে করে তাকে সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে কালির বাজার ইউনিয়নের চেয়ারম্যান সেকান্দর আলীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআনোয়ারুল হক জানান,  আমি শুনেছি নিহত পারভেজের বিরুদ্ধে ডাকাতিসহ ৪/৫টি মামলা রয়েছে।

স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, নিহত পারভেজ বিএনপির কর্মী ছিলেন। হামলাকারিরা আ’লীগের রাজনীতির সাথে জড়িত।

আর পড়তে পারেন