বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা লাকসামে দুই প্রতিবন্ধী নারীকে নির্যাতনের অভিযোগে আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার লাকসামে রাবেয়া বেগম ও তানিয়া আক্তার নামের দুই প্রতিবন্ধী নারীকে পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আজগরা ইউনিয়নের সাহাপুর গ্রামে। এ ঘটনায় একজনকে আটক করেছে লাকসাম থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সাহাপুর গ্রামের আবু তাহেরের মেয়ে শারিরীক প্রতিবন্ধী রাবেয়া বেগম (২৩) ও তানিয়া আক্তার (২০) স্থানীয় ফার্মেসী থেকে ঔষধ কিনে বাড়ি ফেরার পথে একই গ্রামের ইব্রাহিম মাষ্টারের বাড়ির মৃত নূর মিয়ার ছেলে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়া অহেতুক বিষয় নিয়ে তাদের সাথে ঝগড়া শুরু করে। এসময় ওই দুই প্রতিবন্ধী নারী প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে দুই বোনকে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মারতে শুরু করে। পরে দুই বোনের চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। আহত অবস্থায় দুই বোনকে তাৎক্ষণিক লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসায় তানিয়া আক্তার সুস্থ হয়ে উঠলেও রাবেয়া বেগম এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রাবেয়া ও তানিয়ার ভাই আলমগীর হোসেন বাদী হয়ে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়াকে বিবাদী করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে মনির হোসেনকে আটক করে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছে। লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আর পড়তে পারেন