শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা রেলওয়ে স্টেশন ও আমতলী থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৩ জন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৮, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৩ জনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি অভিযানিক দল।

বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোররাতে কুমিল্লা রেলওয়ে স্টেশন এলাকায় এবং আমতলী বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০কেজি গাঁজা, ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি পিকআপ উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন,পঞ্চগড়ের দেবীগঞ্জথানার কালিগঞ্জ গ্রামের আব্দুল রহমানের ছেলে আব্দুস সোবহান (৩২) , কুমিল্লার নাঙ্গলকোটের শাকতলী গ্রামের জসীমের মেয়ে সুমাইয়া আক্তার (১৯), একই গ্রামের আশরাফ আলীর মেয়ে আরিফা আক্তার (২১)।

উল্লেখ্য যে, উক্ত অভিযানে আমতলী বিশ্বরোড এলাকা থেকে আব্দুস সোবহানের (৩২) কাছ থেকে ৫০ কেজি গাঁজাসহ একটি পিকআপ আটক করা হয়। কুমিল্লা রেলওয়ে স্টেশন এলাকা থেকে সুমাইয়া আক্তার (১৯) ও আরিফা আক্তারের (২১) কাছ থেকে হতে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদক ব্যবসায়িরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এই বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

আর পড়তে পারেন