বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা মেডিকেলে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে আজ ৯ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা ও উপসর্গে আজ আরও ৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে আইসোলেশন ওয়ার্ডে ছয়জন এবং মেডিকেলের করোনা ইউনিটে তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বৃহস্পতিবার (৯ জুলাই) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন।
তিনি জানান, ২৪ ঘণ্টায় চার নারীসহ ৯ জন মারা গেছেন। তাদের মধ্যে রেহানা বেগম ও চয়ন কুমার নামে দুইজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। রেহানা বেগম (৬২) কুমিল্লার বুড়িচং উপজেলার আমির হোসেনের স্ত্রী এবং চয়ন কুমার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শচীন চন্দ্র পালের ছেলে।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন, কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকার মিজানুর রহমান (৩৮), কুমিল্লা সদর উপজেলার কালিকাপুর এলাকার ফরিদ উদ্দিনের মেয়ে ফিরোজা বেগম (৬০), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার তোফাজ্জল হোসেনের মেয়ে রোকেয়া খাতুন (৬৫), কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার আবদুল খালেকের ছেলে স্বপন (৩৮), কুমিল্লার চান্দিনা উপজেলার আবদুল্লাহর মেয়ে ফিরোজা বেগম (৬০), কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ঘনা মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৬৫) ও চাঁদপুর মতলব উপজেলার নিকিল সরকারের ছেলে নারায়ণ সরকার (৪০)।

উল্লেখ্য, মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৮৪ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬৭ জন ও করোনা উপসর্গে ১১২ জন।

আর পড়তে পারেন