বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা মহাসড়কে এনা বাসের চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৪, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচং উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সুজন (২০) নামের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী  নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অটো চালকসহ ৪ জন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাবিলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন বুড়িচং উপজেলার রুপুদ্দি গ্রামের মৃত. রহমত আলীর ছেলে। সে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং বিভাগে অধ্যয়নরত ছিল।

স্থানীয়রা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাবিলা এলাকায় রাস্তা পারাপারের সময় একটি অটোরিকশাকে ঢাকাগামী বেপরোয়া এনা পরিবহনের একটি বাস চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় অটোরিকশার যাত্রী কুবির শিক্ষার্থী সুজন (২০)।  এ সময় আহত হয় অটোরিকশায় থাকা সুজনের মাসহ ৪ যাত্রী। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়লে বাসের ৬ যাত্রী আহত হয়। স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে হতাহতদের দ্রুত পাশ্ববর্তী কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাপাতালে নেয়া হয়। দুর্ঘটনায় নিহত সুজনের মাসহ অটো চালক গুরুতর আহত হয়েছে। তাদের দু’জনকে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়। দূর্ঘটনা কবলিত অটোরিক্সা ও বাসটি উদ্ধার করেছে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) টিপু রয় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটো এবং বাস দুটোকে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পৌছানোর আগেই নিহতের লাশ স্বজনরা নিয়ে গেছে বলে জেনেছি। হতাহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আর পড়তে পারেন