বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ভিবিডির উদ্যোগে “এতিম শিশুদের নিয়ে খুশির ইফতার”

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৪, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার উদ্যোগে এতিম শিশুদের নিয়ে খুশির ইফতার-২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ জুন) মোগলটুলির অভিজাত রেস্তোরা ফুড ইন হ্যাভেনে এ ইফতার অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন কুমিল্লা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাফায়েত মিয়া, মহানগর যুবলীগ নেতা শাহ মুজিবুল হক, ডা: অংকুর দত্ত, উপদেষ্টা জাহেদ হোসাইন, জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সচিব ও বিশিষ্ট সংগঠক হালিম সৈকত, সাংবাদিক মাহফুজ নান্টু প্রমূখ।
প্রোগ্রাম উপস্থাপনা করেন সংগঠনটির কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কাউছার আলম। উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ নোমান আবদুল্লাহ, সদস্য সাইফুল ইসলাম বাবু, পাবলিক রিলেশান অফিসার ফাইজুল ইসলাম মুরাদ এবং প্রজেক্ট অফিসার মাজহারুল ইসলাম আশিক প্রমূখ। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন ছাতিপট্টি সিদ্দিকীয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্র মোঃ জুয়েল মিয়া।
ছাতিপট্টি সিদ্দিকীয়া মাদ্রাসা ও এতিমখানার ত্রিশ (৩০) জন এতিম শিশু ছাত্রদের নিয়ে ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার ব্যতিক্রমী আয়োজনের প্রশংসা করেন অতিথিবৃন্দ। অতিথিবৃন্দ বলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার তরুণদের ভাবনা গুলো সত্যিই চমৎকার এবং অগ্রগামী। তাদের এই সুন্দর ভাবনাগুলো যদি সবাই ভাবতেন তাহলে বাংলাদেশ থেকে দারিদ্র্যতা খুব তাড়াতাড়ি বিদায় হয়ে যেত এবং বাংলাদেশ হতো পৃথিবীর একটি মডেল রাষ্ট্র। তাদের এই সুন্দর পথচলা আরো মসৃন হবে এবং এই ধারা অব্যাহত থাকবে সেই প্রত্যাশা করেন উপস্থিত অতিথিবৃন্দ। ইফতার শেষে ৩০ জন এতিম শিশুদের হাতে ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়।

আর পড়তে পারেন