মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইংরেজী বিভাগের পুনর্মিলনী

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইংরেজী বিভাগের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে পুনর্মিলনী- ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দিনব্যাপী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ডিগ্রী শাখায় ইংরেজী এলাইমনাই এসোসিয়েশন এ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

এলাইমনাই এসোসিয়েশন এর সভাপতি তারিকুল ইসলাম সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ অধ্যক্ষ অধ্যাপক রুহুল আমিন ভূইয়া, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আবদুল কাইয়ুম নিজামী ,সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক মতিউর রহমান, নবাব ফয়েজুন্নেছা সরকারী কলেজ ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আবুল হাসনাত মোহাম্মদ মাহবুবুর রহমান, সংগঠনের সেক্রেটারী ও ভিক্টোরিয়া কলেজ ইংরেজী বিভাগের প্রভাষক মো: জাহিদ হাছান প্রমূখ।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এসোসিয়েশনের ”দি লিজেসি-২০২০” নামক একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইংরেজী বিভাগের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

আর পড়তে পারেন