বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার আট আসামি কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নারী নির্যাতন, মাদকসহ বিভিন্ন মামলায় আটক আট আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতাররা হলেন-উপজেলার শশীদল ইউপির ভাল্লক সালদানদী গ্রামের হাসু মিয়ার ছেলে মো. মানিক, মালাপাড়া ইউপির রামনগর গ্রামের রায় চন্দ্র নমের ছেলে মন্টু চন্দ্র নম, তার ছেলে সেন্টু চন্দ্র নম, মেয়ে জোৎসা রানী নম, সাহেবাবাদ ইউপির নগরপাড় গ্রামের মো. ছিদ্দিকুর রহমানের ছেলে মো. জামাল হোসেন, বুড়িচংয়ের জগতপুর গ্রামের মো. শাহ আলমের ছেলে মো. আল-আমিন, সাহেবাবাদ ইউপির টাকই গ্রামের সরু মিয়ার ছেলে মো. খলিলুর রহমান ও বুড়িচংয়ের পাইকোটা গ্রামের গনি মিয়ার ছেলে শফিউল ইসলাম।

ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএএম শাহজাহন কবির জানান, তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার সকালে উপজেলার গ্রাম থেকে মাদক মামলার ছয় মাসের দণ্ডিত মানিককে গ্রেফতার করা হয়। এর আগে বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মন্টু, সেন্টু, জোৎসা রানীকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। একই অভিযানে চেক জালিয়াতির মামলায় জামালকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এদিকে বুড়িচংয়ের জগতপুরে আল-আমিন, পাইকোটা গ্রামের শফিউল ইসলাম ও সাহেবাবাদ ইউপির মো. খলিলুর রহমানকে ৬৫০ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

ওসি আরো বলেন, ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে। পরে তাদের আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আর পড়তে পারেন