শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০১৯
news-image

 

কুবি প্রতিনিধি:

কুুমিল্লা বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাবের ২০১৯-২০ রোটা-বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত সর্বশেষ সভায় সংগঠনের নিজস্ব নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

পদার্থবিজ্ঞান বিভাগের ৯ম আবর্তনের শিক্ষার্থী রোটার‌্যাক্টর ফয়সাল আহমেদকে সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের একই আবর্তনের শিক্ষার্থী রোটার‌্যাক্টর হারুন অর রশিদ (মামুন) কে সধাারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্যের এ কমিটি গঠন করা হয় ।

কমিটিতে সহ-সভাপতি পদে আমিনুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি, আমজাদ হোসাইন ও ফারজানা ইয়াসমিন, যুগ্ন-সম্পাদক পদে তৃষ্ণা দত্ত, আরিফুর রহমান ও জোবায়ের হোসাইন কে নির্বাচিত করা হয়।

এছাড়া কোষাধ্যক্ষ পদে পলাশ সরকার, ক্লাব সার্ভিস ডিরেক্টর পদে রাসেল মাহমুদ ও মোহাম্মদ শাহজালাল, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে আ. ন. ম. তোহা, ইন্টান্যাশনাল সার্ভিস ডিরেক্টর পদে জান্নাতুল ফেরদাউস পপি, প্রফেশনাল ডেভলপমেন্ট সার্ভিস ডিরেক্টর পদে কুলছুম আক্তার ও ইশতিয়াক আহমেদ এডিটর এন্ড আইটি ডিরেক্টর পদে ফজলে রাব্বি, চীফ সার্জেন্ট এট আর্মস পদে আশরাফুল হক, সার্জেন্ট-এট-আর্মস পদে মাসুম বিল্লাহ এবং চীফ সার্জেন্ট এট আর্মস পদে মারুফ হোসাইনকে নির্বাচিত করা হয়।

সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয় প্রতিষ্ঠাতা সভাপতি রোটার‌্যাক্টর আহসান হাবীব, পিপি রোটার‌্যাক্টর জয়নাল আবেদীন রনি, রোটার‌্যাক্টর সাইফুল ইসলাম, রোটার‌্যাক্টর মনিরুজ্জামান সানি এবং রোটার‌্যাক্টর তারেক আহম্মেদকে।

বর্তমান সভাপতি রো. আসাদুজ্জামান বলেন, ‘কুমিল্লা বিশ^বিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের নিজেদের নেতৃত্বের গুণাবলী উন্নয়নের পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

তিনি প্রত্যাশা করেন নতুন কমিটিও ‘বন্ধুত্বের মাধ্যমে উন্নয়ন’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে এগিয়ে যাবে।’ এসময় নতুন কমিটির সবাইকে তিনি অভিনন্দন জানান।

আর পড়তে পারেন